Thank you for trying Sticky AMP!!

অফিসার সমিতির নির্বাচনে আওয়ামীপন্থীদের জয়

রাজশাহী বিশ্ববিদ্যালয়। প্রথম আলো ফাইল ছবি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অফিসার সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে আওয়ামীপন্থী রাহী-রাব্বেল পরিষদ সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে। রোববার অনুষ্ঠিত নির্বাচনে ১৯টি পদের মধ্যে সভাপতি-সাধারণ সম্পাদকসহ মোট ১৪টি পদে আওয়ামীপন্থী রাহী-রাব্বেল পরিষদ জয়লাভ করে।

রোববার সকাল সাড়ে নয়টা থেকে বেলা সাড়ে তিনটা পর্যন্ত জুবেরী ভবনে ভোট গ্রহণ করা হয়। সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নির্বাচন কমিশনার জিয়াউল আলম ভোট গণনা শেষে ফল ঘোষণা করেন। নির্বাচনে বিএনপিপন্থী শেলী-মোক্তার পরিষদ দুটি সম্পাদক ও তিনটি সদস্য পদে জয়লাভ করে।

নির্বাচনে ৩৮৯ ভোট পেয়ে আওয়ামীপন্থী পরিষদের মো. মোক্তাদির হোসেন (রাহী) সভাপতি এবং ২৭০ ভোট পেয়ে মো. রাব্বেল হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হন। নির্বাচনে বিএনপিপন্থী পরিষদের পক্ষে সভাপতি পদে এ কে এম নজরুল ইসলাম (শেলী) এবং সাধারণ সম্পাদক পদে মো. মোক্তার হোসেন প্রতিদ্বন্দ্বিতা করেন। এ ছাড়া সাধারণ সম্পাদক পদে স্বতন্ত্র প্রার্থী মো. কামরুজ্জামান ২৫৭ ভোট পেয়েছেন।

আওয়ামীপন্থী পরিষদ থেকে অন্য পদে বিজয়ীরা হচ্ছেন সহসভাপতি মো. গোলাম মোস্তফা, কোষাধ্যক্ষ মো. মখলেসুর রহমান, যুগ্ম সম্পাদক সেলিনা খান, দপ্তর সম্পাদক মো. সিরাজুল ইসলাম, প্রচার সম্পাদক মো. আবু হানিফ, সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ। সদস্য পদে মো. গোলাম কাওসার, মো. সামিউল ইসলাম, মো. মকবুল হোসেন, আবদুল্লাহ মাহমুদ হাসান, মো. সারোয়ার হোসেন এবং সৈয়দ আরিফ হোসেন জয়লাভ করেছেন।

বিএনপিপন্থী পরিষদের বিজয়ীরা হলেন সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো. মাসুদ রানা, সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক মোছা. হাবিবা হায়দার, সদস্য পদে মাসিহ্উল আলম হোসেন, মো. আনোয়ারুল ইসলাম এবং মো. শামীম হোসেন চৌধুরী।