Thank you for trying Sticky AMP!!

আগুনে দগ্ধ আরও একজনের মৃত্যু

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল। ফাইল ছবি

রাজধানীর উত্তরখানের ব্যাপারীপাড়ায় গ্যাস থেকে অগ্নিকাণ্ডে দগ্ধ আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এই ঘটনায় তিনজনের মৃত্যু হলো।

অগ্নিকাণ্ডে দগ্ধ মোছা. সুফিয়া (৬০) আজ রোববার সকাল সাড়ে সাতটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, সুফিয়ার শরীরের ৯০ শতাংশের বেশি পুড়ে গিয়েছিল।

উত্তরখানের ব্যাপারীপাড়া এলাকার একটি বাসায় গতকাল শনিবার ভোররাতে গ্যাসের চুলার লিকেজ থেকে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। অগ্নিকাণ্ডে দুই শিশুসহ আটজন দগ্ধ হন। তাঁদের মধ্যে দুজন গতকালই বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আজ মারা গেলেন আরেকজন।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, চুলা থেকে গ্যাস বের হয়ে বদ্ধ ঘরে তা জমা হয়ে ছিল। ভোরে দেশলাই জ্বালানোর সঙ্গে সঙ্গে আগুন ধরে যায়। এরপর তা পুরো ফ্ল্যাটে ছড়িয়ে পড়ে।

আগুনে দগ্ধ হন মো. ডাবলু মোল্লা (৩৩), তাঁর স্ত্রী আঞ্জু আরা (৩৩), ছেলে আবদুল্লাহ সৌরভ (৫), আঞ্জু আরার ভাই মো. আজিজুল ইসলাম (৩০), তাঁর স্ত্রী মোছা. মুসলেমা (২৫), আঞ্জু আরার ফুফু মোছা. সুফিয়া, সুফিয়ার মেয়ে আফরোজা (২০) ও আফরোজার ছেলে মো. সাগর (১৫)। তাঁদের সবার বাড়ি পাবনার ভাঙ্গুড়া উপজেলার লামকান গ্রামে।

দগ্ধ ব্যক্তিদের মধ্যে আঞ্জু আরা ও আবদুল্লাহ ছাড়া সবার শরীর ৯০ শতাংশের বেশি পুড়ে যায়। আজিজুল চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকাল সাড়ে ১০টায় এবং তাঁর স্ত্রী মুসলেমা বিকেল পাঁচটায় মারা যান।