Thank you for trying Sticky AMP!!

পানিতে ডুবে মৃত্যু

করিমগঞ্জে ডোবার পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

কিশোরগঞ্জের করিমগঞ্জে ডোবার পানিতে ডুবে আশা মণি (৯) ও আয়শা আক্তার (১০) নামের দুই শিশু মারা যায়। আজ সোমবার দুপুর ১২টার দিকে উপজেলার গুণধর ইউনিয়নের আশতকা মানিকপুর গ্রামে এ ঘটনা ঘটে। মারা যাওয়া দুই শিশু সম্পর্কে চাচাতো বোন। তাদের মধ্যে আশা মণি কৃষক কামাল মিয়ার মেয়ে ও আয়শা আক্তার আবুল কাশেমের মেয়ে।

স্থানীয় সূত্র জানায়, দুপুর ১২টার দিকে আশা ও আয়শা প্রতিবেশী তিন শিশুকে নিয়ে বাড়ির সামনের একটি ডোবায় গোসল করতে যায়। প্রতিবেশী ওই তিন শিশু আশা ও আয়শার চেয়ে বয়সে ছোট। গোসল শেষে প্রতিবেশী তিন শিশু বাড়িতে ফিরে আসে। কিন্তু দীঘ৴ক্ষণ কেটে যাওয়ার পরও আশা ও আয়শা ফিরে না আসায় বাড়ির লোকজন তাঁদের খোঁজাখুঁজি শুরু করেন। বেলা দুইটার দিকে ওই ডোবায় আশা ও আয়শার লাশ ভেসে ওঠে। এরপর স্বজনেরা গিয়ে তাঁদের লাশ উদ্ধার করে।

খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান নূরু শিকদার ও করিমগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে যান। করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মমিনুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। ইউপি চেয়ারম্যান নূরু শিকদার বলেন, দুই শিশু সম্পর্কে চাচাতো বোন। তাঁদের মৃত্যুতে পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।