Thank you for trying Sticky AMP!!

কুমিল্লা কোভিড হাসপাতালে আইসিইউতে মারা গেছেন দুজন

কোভিড-১৯

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্পাসে স্থাপিত কুমিল্লা কোভিড-১৯ হাসপাতালে আজ বৃহস্পতিবার সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় কোভিড-১৯ রোগে একজন এবং এ রোগের উপসর্গ (শ্বাসকষ্ট, জ্বর ও সর্দি) নিয়ে মারা গেছেন আরও একজন। মৃত দুজনই পুরুষ। হাসপাতালের পরিচালক চিকিৎসক মো. মুজিবুর রহমান প্রথম আলোকে বিষয়টি নিশ্চিত করেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) বুধবার রাত ২টা ১৫ মিনিটে মারা যান চাঁদপুর জেলার মতিনবাগ এলাকার ৫৫ বছরের এক পুরুষ। আর রাত নয়টার দিকে কোভিড-১৯ রোগে আক্রান্ত কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ৭০ বছরের এক বৃদ্ধ মারা যান।

বর্তমানে এই হাসপাতালে ভর্তি আছেন ১২৫ জন। এর মধ্যে ৮৩ জন পুরুষ ও ৪২ জন নারী। এর মধ্যে আইসোলেশন ওয়ার্ডে ৪৭ জন, করোনা ওয়ার্ডে ৬০ জন এবং আইসিইউতে ১৮ জন। নারীদের মধ্যে ১১ জন আইসোলেশনে, ২৫ জন করোনা ওয়ার্ডে এবং আইসিইউতে ৬ জন ভর্তি আছেন।

এ নিয়ে কুমিল্লায় কোভিড-১৯ হাসপাতালে ৫৬ দিনে মারা গেছেন ২৭৭ জন। গত ৩ জুন হাসপাতালটি চালু হয়। ৪ জুন থেকে হাসপাতাল কর্তৃপক্ষ মারা যাওয়ার তথ্য প্রকাশ করে আসছে। একমাত্র ২৭ জুলাই বাদে প্রতিদিনই এই হাসপাতালে কেউ না কেউ মারা গেছেন।