Thank you for trying Sticky AMP!!

কুষ্টিয়ায় চাঁদাবাজি মামলায় ছাত্রলীগের কর্মী গ্রেপ্তার

প্রতীকী ছবি

কুষ্টিয়ায় চাঁদাবাজি মামলার আসামি ছাত্রলীগ কর্মী আনিচুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। সদর উপজেলার আবদালপুর ইউনিয়নের হাসানবাগ গ্রাম থেকে আজ শনিবার দুপুরে তাঁকে গ্রেপ্তার করে ইসলামী বিশ্ববিদ্যালয় থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ২০ সেপ্টেম্বর ইসলামী বিশ্ববিদ্যালয় থানার পার্শ্ববর্তী শেখপাড়া এলাকার ব্যবসায়ী আলামিন জোয়ারদার যুবলীগ ও ছাত্রলীগের ছয় নেতার বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দায়ের করেন। মামলার পর কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান ও কুষ্টিয়া শহর যুবলীগের আহ্বায়ক আশরাফুজ্জামান সুজনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠায় পুলিশ। বাকি আসামিরা পলাতক ছিলেন। আজ দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে আনিচুরকে তাঁর গ্রামের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, মামলার আসামি হলেও আনিচুর প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছিলেন। সম্প্রতি কুষ্টিয়ায় অনুষ্ঠিত কয়েকটি আওয়ামী লীগের অনুষ্ঠানে তাঁকে স্থানীয় নেতাদের সঙ্গে দেখা যায়। ফেসবুকেও তাঁর কার্যক্রম দৃশ্যমান ছিল। এসব নিয়ে সমালোচনার মধ্যে আজ দুপুরে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আরিফ প্রথম আলোকে বলেন, গ্রেপ্তারের পর আনিচুরকে আদালতে নেওয়া হয়েছে।