Thank you for trying Sticky AMP!!

কেরানীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলের মৃত্যু

বিদ্যুৎস্পৃষ্ট

কেরানীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও ছেলের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার রাত সাড়ে ১১টার দিকে কেরানীগঞ্জ মডেল থানাধীন শাক্তা ইউনিয়নের বামনশুর গ্রামে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া দুজন হলেন ফেরদৌসী বেগম (৪০) ও তাঁর ছেলে ফাহাদ হোসেন (২৩)। ফাহাদ রাজধানীর মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের স্নাতকের শিক্ষার্থী ছিলেন।  বিদ্যুৎস্পৃষ্টের ঘটনায় আহত হয়েছেন ফাহাদের বাবা খোরশেদ আলম। তিনি ক্ষুদ্র ব্যবসায়ী। তাঁকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

খোরশেদ আলম বলেন, গতকাল রাত সাড়ে ১১টার দিকে তিনি ও তাঁর স্ত্রী ফেরদৌসী বেগম বাড়িতে ঘুমিয়ে ছিলেন। তাঁদের যমজ সন্তান ফাহাদ ও ফাহিম বাড়ির পাশের ঘরে ছিলেন। খোরশেদ টেবিল ফ্যান বন্ধ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছিটকে পড়েন। এ সময় তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। তাঁর পাশে থাকা স্ত্রী ফেরদৌসী বেগম টেবিল ফ্যানের সুইচে হাত দিয়ে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। শব্দ শুনে পাশের ঘরে থাকা ফাহাদ এসে মায়ের অবস্থা দেখে তাঁকে বাঁচাতে জাপটে ধরেন। এতে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। এ ঘটনায় মা ও ছেলের মৃত্যু হয়।

কেরানীগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) শোয়েব মোল্লা বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও ছেলের মৃত্যুর সংবাদ আমরা পাইনি। এ ব্যাপারে খোঁজখবর নেওয়া হবে।