Thank you for trying Sticky AMP!!

চাতুর্যপূর্ণ ইসি আইন বর্তমান সরকারের জন্য বুমেরাং হবে: ইসলামী আন্দোলন

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের নগর সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম

তাড়াহুড়া করে নির্বাচন কমিশন (ইসি) গঠন আইন করে সরকার ভুলপথে পা বাড়িয়েছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম। তিনি বলেছেন, ‘চাতুর্যপূর্ণ ইসি আইন বর্তমান সরকারের জন্য বুমেরাং হবে।’

বুধবার রাজধানীর আইএবি মিলনায়তনে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের ঢাকা মহানগর পূর্ব শাখার সম্মেলনে সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম এ কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন তিনি।

মুহাম্মাদ ফয়জুল করীম বলেন, ‘বর্তমান সরকার শুধু জনগণের ভোটের অধিকার হরণ করেই ক্ষ্যান্ত হয়নি বরং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম বাড়িয়ে জনজীবন দুর্বিষহ করে তুলেছে।’ বক্তব্যে ঢাকা আলিয়ার জমি অধিগ্রহণের পাঁয়তারা বন্ধ করার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলনের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, ইসলামী ছাত্র আন্দোলনের সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মাদ আল আমিন প্রমুখ।

সম্মেলনে আগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে ২০২২ সেশনের কমিটি ঘোষণা করা হয়। নতুন কমিটিতে সভাপতি সাব্বির আহমেদ, সহসভাপতি ইউসুফ পিয়াস ও সাধারণ সম্পাদক পদে এম জসিম খাঁ নির্বাচিত হয়েছেন।