Thank you for trying Sticky AMP!!

জাবি শিক্ষার্থী পেলেন 'আশুতোষ চক্রবর্তী স্মারক শিক্ষাবৃত্তি'

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মারিয়া খাতুনের হাতে শিক্ষাবৃত্তির চেক তুলে দেন ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী। সরাইল, ব্রাহ্মণবাড়িয়া, ৩১ জুলাই। ছবি: বিজ্ঞপ্তি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকিউলার বায়োলজি বিভাগের শিক্ষার্থী মারিয়া খাতুনকে ‘আশুতোষ চক্রবর্তী স্মারক শিক্ষাবৃত্তি ২০২০’ দেওয়া হয়েছে। তিনি ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সাগরদীঘির পাড়ের বাসিন্দা প্রয়াত মাকসুদুর রহমানের মেয়ে।

রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের (সাবেক আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী কৃতী এই শিক্ষার্থীর হাতে এক লাখ টাকার শিক্ষা অনুদানের চেক তুলে দেন। মারিয়ার বাবা মাকসুদুর রহমান গত ৪ জুন ঢাকায় সড়ক দুর্ঘটনায় মারা যান। তিনি (মাকসুদুর রহমান) ডা. আশীষের বাল্যবন্ধু।

আজ শুক্রবার শিক্ষাবৃত্তির চেক প্রদান অনুষ্ঠানে প্রয়াত মাকসুদুর রহমানের স্ত্রী, সন্তানসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ‘আশুতোষ চক্রবর্তী স্মারক শিক্ষাবৃত্তি’ ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের একটি শিক্ষা সামাজিক উদ্যোগ ও সরাইলের উচালিয়াপাড়ার প্রয়াত আশুতোষ চক্রবর্তীর স্মরণে চালু করা শিক্ষাবৃত্তি। বিজ্ঞপ্তি।