Thank you for trying Sticky AMP!!

ট্রলার ডুবির ঘটনায় আরও এক নারীর লাশ উদ্ধার

কক্সবাজারের সেন্ট মার্টিন দ্বীপের অদূরে অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার সময় ট্রলার ডুবির ঘটনায় আরও এক নারীর লাশ উদ্ধার করেছে কোস্টগার্ড সদস্যরা। তবে লাশের কোনো পরিচয় পাওয়া যায়নি। তাঁর বয়স আনুমানিক ৩২-৩৪ বছর হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

আজ শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে সেন্টমার্টিনের ছেঁড়াদিয়ার কাছাকাছি একই স্থান থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়েছে।

এ পর্যন্ত এ ট্রলার ডুবির ঘটনায় ১৩ নারী ও ৩ শিশুসহ ১৬জনের লাশ উদ্ধার করা হয়েছে। তবে যাত্রীদের দেওয়া তথ্যমতে এখনো আরও ৪৯জন নিখোঁজ রয়েছেন।

সেন্টমার্টিন কোস্টগার্ডের স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট নাঈম উল হক প্রথম আলোকে বলেন, সেন্টমার্টিন দ্বীপ থেকে দক্ষিণে ৬ কিলোমিটার দূরে শীলেরকুমে এলাকায় গত মঙ্গলবার ১৩৮ জন যাত্রী নিয়ে মালয়েশিয়াগামী ট্রলার ডুবির ঘটনা ঘটেছিল। ঘটনার দিন কোস্টগার্ড, নৌ বাহিনীসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তল্লাশি চালিয়ে ৩ শিশু ও ১২ তরুণীর মৃতদেহ ও ৭৩জনকে জীবিত উদ্ধার করেছিল। এঁদের মধ্যে অধিকাংশই ছিল রোহিঙ্গা নাগরিক। নিখোঁজ ছিলেন ৫০জন।

কমান্ডার লেফটেন্যান্ট নাঈম উল হক বলেন, ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজদের সন্ধানে কোস্টগার্ড ও নৌবাহিনী জাহাজ এবং ট্রলারের সহযোগিতাই উদ্ধার অভিযান চলমান রয়েছে। পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাস বলেন, সাগর থেকে আরও একটি ভাসমান লাশ পাওয়া খবর পেয়েছি কোস্টগার্ডের কাছ থেকে।লাশটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মগে পাঠানো হবে।