Thank you for trying Sticky AMP!!

ট্রাক-অটোরিকশা সংঘর্ষে তরুণী নিহত

প্রতীকী ছবি

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় মিনি ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক তরুণী নিহত হয়েছেন। জিন্নাত আরা বেগম (২২) নামের ওই তরুণী অটোরিকশার যাত্রী ছিলেন। এ ঘটনায় তরুণীর ছোট বোন জান্নাতুল ফেরদৌস (১৮) ও অটোরিকশার চালক আবদুর রহিম (৪৫) গুরুতর আহত হয়েছেন।

গতকাল রোববার উপজেলার কাজীর মসজিদ মোড় এলাকায় সাতকানিয়া-বাঁশখালী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জিন্নাত আরা উপজেলার কাঞ্চনা ইউনিয়নের দক্ষিণ কাঞ্চনা গুরগুরি এলাকার মোহাম্মদ সোলেমানের স্ত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল বেলা একটার দিকে জিন্নাত আরা তাঁর ছোট বোনকে নিয়ে অটোরিকশায় করে এওচিয়ার চুড়ামনি এলাকায় বাবার বাড়িতে যাচ্ছিলেন। তাঁদের অটোরিকশাটি কাজীর মসজিদ মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মিনি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে গেলে ঘটনাস্থলেই জিন্নাত আরা নিহত হন। তাঁর ছোট বোন এবং অটোরিকশার চালক গুরুতর আহত হন। আহত দুজনকে স্থানীয় লোকজন উদ্ধার করে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে তাঁদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

দুর্ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সফিউল কবীর। প্রথম আলোকে তিনি বলেন, মিনি ট্রাকের চালক ও সহকারী পলাতক। দুর্ঘটনাকবলিত মিনি ট্রাক ও অটোরিকশা জব্দ করে থানায় রাখা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।