Thank you for trying Sticky AMP!!

ট্রেনটি যুবককে আটকে টেনে নিল আট কিলো

রাজধানীর বনানী এলাকায় একলা হাঁটছিলেন যুবক। একেবারে রেললাইনের ওপর দিয়ে। এতটাই উন্মনা, কোনো দিকে খেয়াল নেই। প্রচণ্ড শব্দে ট্রেন যে ছুটে এল, টেরই পেলেন না। ট্রেনটি তাঁকে ইঞ্জিনের সামনে আটকে নিল। টেনে নিয়ে গেল প্রায় সাড়ে আট কিলোমিটার।

আজ শনিবার ভোরে এ ঘটনা ঘটে। মিনিট দশেক পর যুবকের ছিন্নভিন্ন দেহ কমলাপুর রেলস্টেশন থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।
ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসমিন ফারুক প্রথম আলোকে বলেন, এই যুবক মানসিকভাবে ভারসাম্যহীন ছিলেন। প্রায়ই রেললাইনের ওপর দিয়ে হাঁটতেন। তাঁর বয়স আনুমানিক ৩০ বছর। ভোরে বনানী এলাকায় রেলক্রসিংয়ে ওপর দিয়ে হাঁটছিলেন তিনি। ট্রেন আসার আগে ক্রসিংবার ফেলে দেওয়ার পরও রেললাইনের ওপর থেকে সরে যাননি যুবক।
ওসি বলেন, ভোর ছয়টার দিকে চট্টগ্রাম থেকে ঢাকার দিকে আসা তূর্ণা নিশীথা ট্রেনের ধাক্কায় এর ইঞ্জিনের সামনের অংশে আটকে যান তিনি। ট্রেনটি তাঁকে টেনে নিয়ে যায় কমলাপুর পর্যন্ত। রেললাইনের ওপর দিয়ে টেনে নেওয়া ওই যুবকের লাশ লাশ চেনা যাচ্ছিল না। রক্তাক্ত ও ক্ষতবিক্ষত লাশটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। যুবকটির নাম-পরিচয় কিছুই জানা যায়নি।