Thank you for trying Sticky AMP!!

দুর্গাপুরে ইজিবাইকে ট্রাকের চাপা, নিহত ৩

প্রতীকী ছবি

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় বালুবাহী ট্রাকের চাপায় ইজিবাইকের তিন যাত্রী মারা গেছেন। আজ মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের বিরিশিরি উতরাইল বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন দুর্গাপুরের বিশ্বনাথপুর গ্রামের সুলেমা খাতুন (৩৫), শিমুলতলা গ্রামের আবদুল কুদ্দুস (৪৫) ও ইন্দ্রপুর গ্রামের নুরু মিয়া (৩৮)।

দুর্গাপুর থানা-পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের জারিয়া থেকে একটি ইজিবাইকে করে সুলেমা খাতুন, আবদুল কুদ্দুস, নুরু মিয়াসহ চার যাত্রী দুর্গাপুরের দিকে যাচ্ছিলেন। বিরিশিরি উতরাইল বাজার এলাকায় পৌঁছালে সোমেশ্বরী নদী থেকে বালুবোঝাই ময়মনসিংহগামী একটি ট্রাক ইজিবাইকটিকে চাপা দেয়। এতে তিনজন গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সুলেমা মারা যান। আবদুল কুদ্দুস ও নুরু মিয়া হাসপাতালে ভর্তির কিছুক্ষণ পর মারা যান।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান প্রথম আলোকে বলেন, ট্রাকটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছেন। এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।