Thank you for trying Sticky AMP!!

নগ্ন করে নির্যাতনের মামলায় হাসান রিমান্ডে

ভোলা

বাজারে দুই সন্তানের সামনে জসিমউদ্দিনকে নগ্ন করে হাত-পা বেঁধে নির্যাতনের মামলার আসামি মো. হাসানকে সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বৃহস্পতিবার জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো. ফরিদ আলম এ আবেদন মঞ্জুর করেন।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির বলেন, ভোলার লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের মো. হাসান পাঁচ মামলার আসামি। হাসানের বিরুদ্ধে চট্টগ্রামের পাহাড়তলী ও হালিশহর থানায় মানবপাচার, ডাকাতি, চুরির অভিযোগে তিনটি মামলা রয়েছে। এ ছাড়া গত ১ অক্টোবর ডাওরী বাজারের ব্যবসায়ী জহুরুল ইসলাম মোল্লার বাড়িতে ডাকাতি হয়। ওই ডাকাতির ঘটনায় আসামি করা হয় মো. হাসানকে। এসব মামলার হাসানকে গত ২৭ অক্টোবর রাতে গ্রেপ্তার করা হয়। এরপরই ফেসবুকে হাসানের নির্যাতনের একটি ভিডিও ছড়িয়ে পরে। ভিডিওতে দেখা যায়, উপজেলার ডাওরী বাজারে দুই সন্তানের সামনে তাদের বাবা জসিমউদ্দিনকে নগ্ন করে নির্যাতন করছে হাসান। এক বছর আগে এ ঘটনার সময় শতাধিক লোক উপস্থিত ছিল। কিন্তু ওই সময় কেউ হাসানের বিরুদ্ধে মুখ খুলতে সাহস পায়নি। ২৮ অক্টোবর রাতে জসিমের স্ত্রী জয়নব বিবি থানায় অভিযোগ করেন। পরে হাসানের সাত দিনের রিমান্ড চাইলে আদালত তা মঞ্জুর করেন।

তবে হাসানের বাবা আবুল হোসেন ওরফে আবু ড্রাইভার জানান, তাঁর কোনো দুঃখ নাই। এটা জসিমের পাওনা ছিল। ২০১১সালে শবে বরাতের রাতে বিএনপির ক্যাডার গাঁজা জসিম তার ওপর হামলা চালায়। জসিম তাকে পেটাতে পেটাতে মানুষের সামনে নগ্ন করেছিল । তিনি তখন এর প্রতিকার পাননি, হাসান এরই প্রতিশোধ নিয়েছে।

আরও পড়ুন
গ্রেপ্তারের পর আসামি হাসানের নির্যাতনের ভিডিও ভাইরাল