Thank you for trying Sticky AMP!!

নতুন হিরো ইগনিটরে ৬.২ সেকেন্ডে গতি হবে ৬০ কিমি

পৃথিবীর অন্যতম বৃহত্তম মোটরসাইকেল উৎপাদক প্রতিষ্ঠান হিরো নতুন রূপে ইগনিটর ১২৫ সিসি মোটরসাইকেল বাজারে এনেছে। এবারের ১২৫ হিরো ইগনিটর আগের চেয়ে বেশি শক্তিশালী, জ্বালানি সাশ্রয় ও পরিবেশবান্ধব হিসেবে তৈরি করা হয়েছে। হিরো মোটরসাইকেলের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমনটি দাবি করা হয়।

এবারে হিরো ১২৫ সিসি ইগনিটর মোটরসাইকেলের প্রযুক্তিতে যুক্ত হয়েছে ইন্টিগ্রেটেড ব্রেকিং সিস্টেম আইবিএস। এ প্রযুক্তির মাধ্যমে খুব কম সময়ের মধ্যে ব্রেক করে গাড়ির গতি কমানো যায়। এবারের ইগনিটরে আগের চেয়ে জ্বালানি সাশ্রয়ী করার জন্য আইথ্রিএস টেকনোলজি যুক্ত করা হয়েছে। এতে রয়েছে পরিবেশবান্ধব শক্তিশালী বিএসফোর ইঞ্জিন। এ ছাড়া থাকছে স্পোর্টিয়ার ফুয়েল ট্যাংক সঙ্গে থ্রিডি লোগো ও টিউবলেস টায়ার।

১২৫ সিসি ইঞ্জিনের আকর্ষণীয় পারফরম্যান্স ছাড়াও মোটরসাইকেলটি রয়েছে রিম ট্যাপ, স্প্লিট গ্রাব রেইল, হাগার ফেন্ডার সহ নতুন ডিজিটাল এনালগ স্পিডোমিটার এবং সার্ভিস ডিউ ইন্ডিকেটরের মতো সুবিধাজনক ও প্রয়োজনীয় ফিচার। এবারের ইগনিটর মাত্র ৬.২ সেকেন্ডে সেকেন্ডে ০-৬০ কিলোমিটার/ঘণ্টা পর্যন্ত গতিতে ছুটে যাবে।

আগের চেয়ে আরও শক্তিশালী ইগনিটর পাওয়া যাচ্ছে ক্যানডি ব্লেজিং রেড, টেকনো ব্লু মেটালিক ও ব্ল্যাক উইথ স্পোর্টস রেড রঙে। ১২৫ সিসি হিরো ইগনিটর মোটরসাইকেল দেশের সব হিরো ডিলারশিপে পাওয়া যাবে যাচ্ছে ১ লাখ ২৮ হাজার ৯৯০ টাকায়।