Thank you for trying Sticky AMP!!

নারায়ণগঞ্জে বন্ধ পোশাক কারখানার গুদাম থেকে ১২০০ বস্তা চাল জব্দ

নারায়ণগঞ্জের বন্দরে একটি বন্ধ পোশাক কারখানার গুদামে মজুত করে রাখা স্থানীয় যুবলীগ নেতার ১ হাজার ২০০ বস্তা চাল জব্দ করা হয়েছে। গতকাল বুধবার রাত ১১টার দিকে উপজেলার মদনপুরের কেওঢালা এলাকার হায়দার নিট কম্পোজিটে অভিযান চালিয়ে চালগুলো জব্দ করেন বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শুক্লা সরকার।

জব্দ করা চালের মালিক মদনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জাবেদ ভূঁইয়া। কিন্তু সঠিক কাগজপত্র দেখাতে না পারায় গুদামটি সিলগালা করে দেওয়া হয়েছে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম প্রথম আলোকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কেওঢালা এলাকায় বন্ধ ওই পোশাক কারখানার ভেতরে ১ হাজার ২০০ বস্তা চাল মজুত করে রাখা হয়েছে। ওই খবরের ভিত্তিতে ইউএনও শুক্লা সরকারের নেতৃত্বে সেখানে অভিযান চালানো হয়। চালের মালিক যুবলীগ নেতা জাবেদ ভূইয়ার কাছে কাগজপত্র দেখতে চাইলে তিনি দেখাতে পারেননি। অভিযানে বন্ধ ওই পোশাক কারখানার ভেতরে ১ হাজার ২০০ বস্তা চাল জব্দ ও গুদামটি সিলগালা করে দেওয়া হয়েছে। তবে চালের মালিক দাবি করেছেন, ত্রাণ দেওয়ার জন্য চালগুলো মজুত করা হয়েছে। বিষয়টি যাচাই–বাছাই করে দেখা হচ্ছে।

ইউএনও আরও বলেন, গোপন সূত্রে খবর পেয়ে গুদামটিতে অভিযান চালিয়ে চালগুলো জব্দ করা হয়েছে। গুদামের লোকজন জানিয়েছেন, এই চাল তাঁরা ত্রাণ দেওয়ার উদ্দেশ্যে মজুত করেছেন। মালিকের সঙ্গে ফোনে কথা হলে তিনিও একই দাবি করেন। আপাতত চালগুলো জব্দ এবং গুদাম সিলগালা করে দেওয়া হয়েছে। যাচাই-বাছাই করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।