Thank you for trying Sticky AMP!!

নৌকার পক্ষে প্রচারে জাহিদ হাসান

জাহিদ হাসান

সিরাজগঞ্জ-২ (সদর উপজেলার আংশিক ও কামারখন্দ) আসনে আওয়ামী লীগের প্রার্থী সাংসদ হাবিবে মিল্লাতের পক্ষে নির্বাচনী প্রচারে অংশ নিয়েছেন অভিনয়শিল্পী জাহিদ হাসান। তিনি নির্বাচনে অংশ নিয়ে নৌকার পক্ষে ভোট চেয়েছেন।

শনিবার বিকেলে জাহিদ হাসান সদর উপজেলার খোকশাবাড়ি ইউনিয়নের গুণেরগাঁতী ও স্থানীয় প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত উঠান বৈঠকে নৌকা প্রতীকে ভোট চান। বিভিন্ন স্থানে গণসংযোগ ও প্রচারপত্র বিতরণ করে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য এলাকাবাসীর প্রতি আহ্বান জানান তিনি।

দেশব্যাপী তারকা শিল্পীদের নৌকার পক্ষে প্রচারণার অংশ হিসেবে জাহিদ হাসান তাঁর জন্মস্থান সিরাজগঞ্জে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে প্রচারে অংশ নিচ্ছেন। তাঁর নির্বাচনী প্রচারের কথা শুনে বিভিন্ন এলাকা থেকে নানা বয়সী নারী-পুরুষ ছুটে আসেন। জাহিদ হাসানের গণসংযোগ দেখার জন্য লোকজনের ভিড় জমে যায়। এ সময় তাঁর সঙ্গে ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আওয়ামী লীগের প্রার্থী হাবিবে মিল্লাত, সিরাজগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উদ্দিনসহ স্থানীয় নেতারা।

এর আগে দুপুরে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে গণমাধ্যমের কর্মীদের প্রশ্নের জবাবে জাহিদ হাসান বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে। তিনি এ আসনের প্রার্থী হাবিবে মিল্লাতকে স্বচ্ছ রাজনৈতিক নেতা আখ্যায়িত করে বলেন, তাঁকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করলে সিরাজগঞ্জের উন্নয়ন আরও বেগবান হবে।