Thank you for trying Sticky AMP!!

বগুড়ায় ট্রাকচাপায় নিহত ২

বগুড়া শহরের ঢাকা-রংপুর মহাসড়কে ট্রাকের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। গুরুতর আহত দুজন। আজ শুক্রবার ভোরে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম।

স্থানীয় লোকজনের তথ্যমতে, কাঁঠাল বোঝাই করে একটি ট্রাক চট্টগ্রামে যাচ্ছিল। বগুড়া শহরের দ্বিতীয় বাইপাসের বুজরুকবড়িয়া স্থানে ঢাকা-রংপুর মহাসড়কে এসে ট্রাকটি বিকল হয়ে যাওয়ায় রাস্তার ওপর দাঁড়িয়ে ছিল। পাশের ওয়ার্কশপ থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে মিস্ত্রি এসে বিকল ট্রাকের ইঞ্জিন মেরামত করছিলেন। অটোরিকশা নিয়ে চালক ট্রাকের সামনে দাঁড়িয়ে ছিলেন। ভোর পৌনে ৫টার দিকে আরেকটি পণ্যবাহী ট্রাক বিকল ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় ট্রাকের সামনে দাঁড়িয়ে থাকা অটোরিকশাচালক আল আমিন ট্রাকের নিচে চাপা পড়ে মারা যান। বিকল ট্রাকের চালকের সহকারীও ঘটনাস্থলে নিহত হন।

নিহত ব্যক্তিরা হলেন সিএনজিচালিত অটোরিকশাচালক আল আমিন (২৮) ও বিকল ট্রাকের চালকের সহকারী বিপ্লব (২৭)। আল আমিন শিবগঞ্জ উপজেলার পলাশবাড়ি মহাস্থানের বাসিন্দা। বিপ্লবের বাড়ি বগুড়া সদর উপজেলার দীঘলকান্দিতে।

রেজাউল করিম বলেন, আজ ভোরে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। বিকল ট্রাকের চালক আর ঘাতক ট্রাকের চালকের সহকারী গুরুতর আহত হন। আহত ব্যক্তিরা শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।