Thank you for trying Sticky AMP!!

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির ভর্তির ফল প্রকাশ

গাজীপুরের কালিয়াকৈরে প্রতিষ্ঠিত দেশের প্রথম ডিজিটাল ইউনিভার্সিটি ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি’র প্রথমবারের মতো স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তির ফল প্রকাশ হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (http://bdu.ac.bd) এবং ভর্তি–সংক্রান্ত ওয়েবসাইট http://admission.bdu.ac.bd একযোগে ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের এ ফল প্রকাশ করা হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মুনাজ আহমেদ নূর জানান, প্রথমবারের ভর্তিতে সর্বোচ্চ জিপিএর ভিত্তিতে ইন্টারনেট অব থিংস (আইওটি) এবং শিক্ষা ও আইসিটি ইন এডুকেশন নামের দুটি বিভাগে ৫০ জন করে মোট ১০০ জন আবেদনকারীকে ভর্তির জন্য মনোনীত করা হয়েছে। এতে ছাত্রছাত্রীর অনুপাত হলো ৭০:৩০। এর আগে ৮ হাজার ৫০৫ জন শিক্ষার্থী ভর্তির জন্য অবেদন করেছিলেন। আসন খালি থাকা সাপেক্ষে পরবর্তী সময়ে দ্বিতীয় মেধা তালিকা প্রকাশ করা হবে।

ভর্তিচ্ছু আবেদনকারীরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট এবং ভর্তি–সংক্রান্ত ওয়েবসাইট থেকে ফলাফল জানতে পারবেন। মনোনীত ব্যক্তিরা ২৭ ফেব্রুয়ারি থেকে আগামী ৪ মার্চের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে দেওয়া নির্দিষ্ট আবেদন ফরম পূরর্ণ ও ডাচ্‌–বাংলা ব্যাংকের রকেটের মাধ্যমে ভর্তি ফি জমা দিয়ে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে পারবেন।