Thank you for trying Sticky AMP!!

বনানীর আগুনে নিহত ৭

রাজধানীর বনানীর বহুতল ফারুক রূপায়ণ (এফ আর) টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় সাতজন নিহত এবং ২৮ জন আহত হওয়ার খবর জানিয়েছে পুলিশ। এর মধ্যে একজন বিদেশি। তিনি শ্রীলঙ্কার নাগরিক।

আজ বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরমান আলী। নিহত ব্যক্তিরা হলেন পারভেজ সাজ্জাদ (৪৭), আমেনা ইয়াসমিন (৪০), মামুন (৩৬), শ্রীলঙ্কার নাগরিক নিরস চন্দ্র, আবদুল্লাহ আল ফারুক (৩২), মাকসুদুর (৬৬) ও মনির (৫০)।

বনানীর এফ আর টাওয়ারে আগুনের ঘটনায় নামানো হচ্ছে মরদেহ। ছবি: আবদুস সালাম

অগ্নিকাণ্ডের ঘটনায় স্থাপিত বনানী থানার কন্ট্রোল রুম থেকে জানানো হয়েছে, আমেনা মারা গেছেন অ্যাপোলো হাসপাতালে। পারভেজ সাজ্জাদ বনানী ক্লিনিকে, নিরস চন্দ্র কুর্মিটোলা জেনারেল হাসপাতালে এবং মামুন, মাকসুদুর ও মনির ইউনাইটেড হাসপাতালে মারা গেছেন। এ ছাড়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন আবদুল্লাহ আল ফারুক।

অগ্নিকাণ্ডের পর ভবনে আটকে পড়া এক নারীকে উদ্ধার করে নিয়ে আসছেন ফারায় সার্ভিসের কর্মীরা। বনানী, ঢাকা, ২৮ মার্চ। ছবি: আবদুস সালাম
চলছে উদ্ধার কাজ। এরই মধ্যে এক ব্যক্তি হাত তুলে স্রষ্টার কাছে বিপদ থেকে রক্ষার প্রার্থনা করছেন। বনানী, ঢাকা, ২৮ মার্চ। ছবি: আবদুস সালাম