Thank you for trying Sticky AMP!!

বাগমারায় অর্ধশত ছাড়াল কোভিড রোগী

রাজশাহীর বাগমারায় ব্যাংক কর্মকর্তা, নার্সসহ ১ দিনে সর্বোচ্চ ১০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় কোভিডে আক্রান্ত রোগীর সংখ্যাও অর্ধশত অতিক্রম করল।

নতুন শনাক্ত রোগীরা বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন। তাঁদের শারীরিক অবস্থা ভালো বলে পরিবার ও স্বাস্থ্য বিভাগ থেকে জানানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, ১২ জুলাই কোভিডের উপসর্গ থাকায় উপজেলা পরিষদের চেয়ারম্যান, স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, নার্সসহ বেশ কয়েকজনের নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়। গতকাল রোববার রাত ১১টায় সেখান থেকে প্রকাশিত তালিকায় উপজেলার ১৪ জনের নাম উল্লেখ করা হয়েছে। তাঁদের মধ্যে চারজনের ফল নেগেটিভ ও ১০ জন পজিটিভ। নতুন শনাক্ত রোগীদের মধ্যে ভবানীগঞ্জ ইসলামী ব্যাংকের একজন কর্মকর্তা (৩৮) ও দুজন নার্স রয়েছেন। এ ছাড়া ৬৫ বছরের একজন বৃদ্ধও রয়েছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা গোলাম রাব্বানী বলেন, এ সংক্রান্ত প্রতিবেদন আজ সোমবার সকালে স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছেছে। সংক্রমিতদের বাড়িতেই অবস্থানের অনুরোধ করা হয়েছে। বাড়িতে থেকে তাদের চিকিৎসাসহ পরামর্শ দেওয়া হবে। বর্তমানে সবাই সুস্থ রয়েছেন।

গত ১২ এপ্রিল বাগমারায় প্রথম করোনাভাইরাস সংক্রমিত রোগী শনাক্ত হয়। আগে দিনে সর্বোচ্চ সাতজন শনাক্ত হয়েছেন। বর্তমানে মোট করোনা শনাক্ত রোগীর সংখ্যা ৫৬ জন।