Thank you for trying Sticky AMP!!

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

বাগেরহাটের রামপাল উপজেলায় পণ্যবাহী ট্রাকের চাপায় দেশীয় যান থ্রি-হুইলারের (মাহেন্দ্র) তিন যাত্রী নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকালে খুলনা-মোংলা মহাসড়কে রামপাল উপজেলার মালিডাঙা চেয়ারম্যানের মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে অন্তত ছয়জন আহত হয়েছেন। তাঁদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হতাহত ব্যক্তিরা সবাই মাহেন্দ্রর যাত্রী।

নিহত ব্যক্তিদের মধ্যে তাৎক্ষণিকভাবে দুজনের পরিচয়ের বিষয়ে নিশ্চিত হয়েছে পুলিশ। তাঁরা হলেন সোহাগ (৩৫) ও সঞ্জিত মণ্ডল (৪৫)। তাঁদের বাড়ি জেলার মোংলা উপজেলার চিলা গাববুনিয়া ও মাকড়ডোন এলাকায়। বাকি একজনের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

বাগেরহাটের কাটাখালী মহাসড়ক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম প্রথম আলোকে বলেন, সকাল পৌনে সাতটার দিকে খুলনা-মোংলা মহাসড়কের চেয়ারম্যানের মোড় এলাকায় অভ্যন্তরীণ একটি সড়ক দিয়ে অসাবধানতাবশত মহাসড়কে ওঠার সময় মাহেন্দ্রকে চাপা দেয় একটি ট্রাক। এতে যাত্রীবাহী মাহেদ্রটি দুমড়েমুচড়ে চালকসহ তিনজন ঘটনাস্থলেই মারা যান। ট্রাকটি খুলনা থেকে মোংলার দিকে যাচ্ছিল।

দুর্ঘটনার পর চালক ট্রাকটি ফেলে পালিয়ে গেছেন। স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করে। পুলিশ তিনজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।