Thank you for trying Sticky AMP!!

বাসের ধাক্কায় সাতসকালেই ঢাকা রক্তাক্ত

রাজধানীর মালিবাগের মৌচাক এলাকায় আজ মঙ্গলবার সাতসকালেই বাসের ধাক্কায় অজ্ঞাতনামা এক নারীর প্রাণ ঝরেছে। গতকাল সোমবার রাতে বারিধারায় বাসের ধাক্কায় এক চা বিক্রেতা ও নৈশপ্রহরী মারা গেছেন। দিন-রাতের ব্যবধানে ঢাকার রাজপথে মারা গেছেন তিনজন।

পুলিশ সূত্রে জানা গেছে, আজ ভোরে মালিবাগের মৌচাক এলাকায় বাসের ধাক্কায় গুরুতর আহত হন অজ্ঞাতনামা এক নারী। তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন এক পথচারী। চিকিৎসাধীন অবস্থায় সকাল সাতটার দিকে ওই নারী মারা যান।


বারিধারায় ভাটার থানা এলাকায় গতকাল দিবাগত রাত তিনটার দিকে কোকাকোলা বাসস্ট্যান্ডে বাড্ডাগামী দেওয়ান পরিবহনের একটি বাসের চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি ফুটপাতে চায়ের দোকানে উঠে যায়। এতে ঘটনাস্থলেই চা বিক্রেতা শাহিন (৪২) ও নৈশপ্রহরী কবির হোসেন (৪৫) মারা যান। ঘটনাস্থলে বাসটি ফেলে এর চালক ও সহকারী পালিয়ে যান।

প্রথম আলোকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া।

বাচ্চু মিয়া বলেন, নিহত চা বিক্রেতা ও নৈশপ্রহরীর লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। এর চালক ও সহকারী পলাতক। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া নারীর পরিচয় এখনো জানা যায়নি। তাঁর বয়স আনুমানিক ৪৫ বছর। কোন বাস তাঁকে ধাক্কা দিয়েছে, সেটিও জানা যায়নি। এক পথচারী তাঁকে রাস্তায় পড়ে থাকতে দেখে হাসপাতালে নিয়ে আসেন।