Thank you for trying Sticky AMP!!

মারা যাওয়া আ.লীগ নেতা করোনায় আক্রান্ত ছিলেন না

জ্বর–শ্বাসকষ্ট নিয়ে মারা যাওয়া টাঙ্গাইলের গোপালপুর উপজেলা আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম খান করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন না। তাঁর মৃত্যুর পর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছিল। পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে।

টাঙ্গাইলের সিভিল সার্জন মো. ওয়াহিদুজ্জামান এবং গোপালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আলীম আল রাজী আজ শুক্রবার এ তথ্য জানিয়েছেন।

গোপালপুর উপজেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক এবং টাঙ্গাইল জেলা পরিষদের নির্বাচিত সদস্য জাহাঙ্গীর আলম খান (৫৫) গত সোমবার জ্বর, শ্বাসকষ্ট নিয়ে মারা যান। পরে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিম তাঁর নমুনা সংগ্রহ করেন। তাঁকে বিশেষ ব্যবস্থায় গোপালপুরের মাকুল্লা গ্রামের কবরস্থানে দাফন করা হয়। পরে বাড়ি লকডাউন করা হয়। 

এ ছাড়া টাঙ্গাইলে এ পর্যন্ত মোট ১৮৬ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে। এর মধ্যে ৯৬ জনের পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। এতে শুধু মির্জাপুর উপজেলার একজন করোনায় আক্রান্ত হয়েছেন। বাকি ৯৫ জনের পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। মির্জাপুরে করোনায় আক্রান্ত ওই ব্যক্তি নারায়ণগঞ্জের একটি ক্লিনিকে চাকরি করতেন। তিনি বর্তমানে ঢাকার কুয়েত–মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন।