Thank you for trying Sticky AMP!!

মার্কিন দূতাবাসের অ্যানেক্স ভবনের কাছে বোমাসদৃশ বস্তু

মার্কিন দূতাবাসের অ্যানেক্স ভবনের কাছে সন্দেহজনক বস্তু পাওয়ার কথা জানিয়েছে পুলিশ। রাজধানীর ভাটারা থানার অদূরে ভবনটির অবস্থান। আজ বুধবার বেলা সাড়ে তিনটার দিকে এক ব্যক্তি ভবনের প্রবেশপথে নিরাপত্তাকর্মীদের প্রশ্নের মুখে একটি কালো ব্যাগ ফেলে চলে যায়। ব্যাগটির ভেতরে কী আছে, তা বোমা উদ্ধার ও নিষ্ক্রিয়কারী দল পরীক্ষা–নিরীক্ষা করে দেখছে।

ঘটনাস্থলের নিরাপত্তা নিশ্চিতে ভাটারা থানার পুলিশ সেখানে অবস্থান করছে বলে জানিয়েছেন থানার কর্তব্যরত কর্মকর্তা এএসআই শরীফুল আলম।

পুলিশের গুলশান বিভাগের উপকমিশনার সুদীপ কুমার চক্রবর্তী সন্ধ্যায় প্রথম আলোকে বলেন, আজ বেলা সাড়ে তিনটার দিকে দূতাবাসের বিপরীত দিকে প্রবেশপথ দিয়ে অ্যানেক্স ভবনে দুটি গাড়ি ঢুকছিল। কর্তব্যরত নিরাপত্তাকর্মীরা সেখানে দুই ব্যক্তিকে দাঁড়িয়ে থাকতে দেখে কারণ জানতে চান। তাঁদের একজনের হাতে কালো রঙের ব্যাগ ছিল। নিরাপত্তাকর্মীদের প্রশ্নের মুখে ওই ব্যাগ ফেলে দিয়ে দুজনই দৌড়ে পালিয়ে যান। বিষয়টি থানায় জানানো হলে ভাটারা থানার পুলিশ এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বোমা উদ্ধার ও নিষ্ক্রিয়কারী দল ঘটনাস্থলে পৌঁছে চারদিক ঘিরে রাখে।

গুলশান বিভাগের আরেক পুলিশ কর্মকর্তা বলেন, কালো ব্যাগটির ভেতরে কী আছে, তা বোমা উদ্ধার ও নিষ্ক্রিয়কারী দল পরীক্ষা–নিরীক্ষা করে দেখছে।