Thank you for trying Sticky AMP!!

মেহেরপুর জেলা ও দায়রা জজকে বদলি

মেহেরপুরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. গাজী রহমান বদলি হচ্ছেন। তাঁর আদালতের ওপর অনাস্থা প্রকাশ করে আইনজীবীরা আদালত বর্জনের ঘোষণা দিয়েছিলেন। জানা গেছে, বদলি সংক্রান্ত সরকারি একটি প্রজ্ঞাপনের মাধ্যমে মো. গাজী রহমানকে ঝালকাঠি জেলা ও দায়রা জজ হিসেবে বদলি করা হয়েছে। গতকাল বুধবার রাতে পুলিশ লাইনস মিলনায়তনে তাঁকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের (পিপিএম) সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী জেলা ও দায়রা জজ গাজী রহমান, জেলা প্রশাসক মো. আতাউল গনি, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, পিপি পল্লব ভট্টাচার্য, কোর্ট পুলিশ পরিদর্শক সৈয়দ শাহিনুর রহমান, গাংনী থানার ওসি হরেন্দ্র নাথ প্রমুখ। পরে জেলা পুলিশ ও জেলা প্রশাসনের পক্ষ থেকে বিদায়ী জেলা ও দায়রা জজ মো. গাজী রহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

গত ১৯ ফেব্রুয়ারি একটি মামলার শুনানিতে বেশ কয়েকজন আইনজীবী অংশ নিতে চেয়েছিলেন। কিন্তু বিচারক গাজী রহমান তাঁদের অনুমতি না দেওয়ায়, আদালতে ক্ষোভ প্রকাশ করে বেরিয়ে আসেন আইনজীবীরা। এর পর পরই আইনজীবী সমিতির নির্বাহী কমিটির জরুরি সভা থেকে আদালত বর্জনের সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।