Thank you for trying Sticky AMP!!

যমুনার চরে বেড়াতে গিয়ে ভেসে গেল দুই ভাই

প্রতীকী ছবি

বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় যমুনার চরে বেড়াতে গিয়ে নদীতে পড়ে দুই ভাই নিখোঁজ হয়েছে। আজ শুক্রবার দুপুরে কাজলা ইউনিয়নের পাকুরিয়া চরে বেড়াতে গিয়ে নিখোঁজ হয় তারা।

নিখোঁজ দুই ভাই হলো ওমর আলী (১৫) ও জাহিদ হাসান (১২)। তারা বগুড়ার আটাপাড়া এলাকার চিকিৎসক আতিকুর রহমানের ছেলে। দুজনেই বগুড়া শহরের শাহিন ক্যাডেট স্কুলের শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, ঈদ আনন্দ উদ্‌যাপনের জন্য বগুড়া শহর থেকে একদল শিক্ষার্থী সারিয়াকান্দি উপজেলার যমুনার তীরে বেড়াতে যায়। কালিতলা ঘাট থেকে ইঞ্জিনচালিত নৌকা ভাড়া করে কিছুক্ষণ নদীতে ঘুরে বেড়ায় তারা। পরে কাজলা ইউনিয়নে নতুন জেগে ওঠা পাকুরিয়া চরে ফুটবল খেলতে নামে তারা। খেলার একপর্যায়ে ফুটবলটি নদীতে পড়ে গেলে প্রথমে ছোট ভাই জাহিদ বল তুলতে নদীতে নামে। জাহিদ তলিয়ে যেতে শুরু করলে বড় ভাই ওমরও নদীতে নামে। পরে দুজনেই নদীর প্রবল স্রোতের তোড়ে ভেসে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল আমিন প্রথম আলোকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিখোঁজ দুই ভাইয়ের সন্ধান শুরু করে। রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হয়েছে। রাত সাড়ে আটটা পর্যন্ত দুজনের কারও কোনো খোঁজ পাওয়া যায়নি।