Thank you for trying Sticky AMP!!

লেগুনায় কাভার্ড ভ্যানের ধাক্কা, মির্জাপুরে চার শ্রমিক নিহত

প্রতীকী ছবি

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় কাভার্ড ভ্যানের ধাক্কায় লেগুনায় থাকা চার শ্রমিক নিহত হয়েছেন। উপজেলার সোহাগপুর এলাকার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে জুঁই যুথী ফিলিং স্টেশনের কাছে আজ শনিবার ভোরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শ্রমিকেরা হলেন- গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার মীজপাড়া গ্রামের রশিদা বেগম (৩০), রুপনাথপুর গ্রামের তপন চন্দ্র দাস (৩৫), গোবিন্দরায় দেবাত্তর তেরাঙ্গা গ্রামের জাহানুর আক্তার (১৮) ও টাঙ্গাইলের গোপালপুর উপজেলার সাঘারিয়া গ্রামের মর্জিনা বেগম (৩০)। দুর্ঘটনায় আহত দুজনকে মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, শনিবার ভোর সাড়ে পাঁচটার দিকে লেগুনায় করে গোড়াই শিল্পাঞ্চলের একটি কারখানায় কাজ করতে যাচ্ছিলেন শ্রমিকেরা। জুঁই যুথী ফিলিং স্টেশনের কাছে যাত্রী ওঠা-নামার জন্য লেগুনাটি থামলে পেছন থেকে একটি কাভার্ড ভ্যান সেটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান। এ সময় আহতদের উদ্ধার করে এলাকাবাসী কুমুদিনী হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় আরও দুজন মারা যান।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান প্রথম আলোকে বলেন, নিহতদের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।