Thank you for trying Sticky AMP!!

শীতলক্ষ্যায় কার্গোর ধাক্কায় ট্রলার ডুবি, নিখোঁজ এক

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে কার্গো জাহাজের ধাক্কায় সিমেন্টবাহী ট্রলার ডুবে এক শ্রমিক নিখোঁজ রয়েছেন। আজ শনিবার সকাল ছয়টায় শীতলক্ষ্যা নদীর পাঁচ নম্বর ঘাটের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজ শ্রমিকের নাম জুয়েল (২৪)।

নারায়ণগঞ্জ নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হেকিম আজাদ বলেন, আজ ভোরে বন্দরের শীতলক্ষ্যা নদীর তীর ঘেঁষে গড়ে ওঠা আকিজ সিমেন্ট ফ্যাক্টরি থেকে বিসমিল্লাহ পরিবহন নামের একটি ট্রলার ১৭শ বস্তা সিমেন্ট নিয়ে চাঁদপুরের মতলবের উদ্দেশে রওনা দেয়। ট্রলারটি মাঝনদীতে গেলে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী কার্গো জাহাজের ধাক্কায় সেটি ডুবে যায়। এ সময় ট্রলারে থাকা দুই শ্রমিক সাঁতরে তীরে উঠতে পারলেও তলিয়ে যান জুয়েল।

ওসি আরও বলেন, কার্গো জাহাজের ধাক্কায় ট্রলারটি ডুবে যাওয়ার খবর পাওয়ার পরপরই নৌ পুলিশ বিআইডব্লিউটিএ ও ফায়ার সার্ভিসের ডুবুরিদের সঙ্গে নিয়ে এসে তল্লাশি শুরু করে। ডুবে যাওয়া ট্রলারটি শনাক্ত করা হয়েছে। তবে নিখোঁজ জুয়েলের সন্ধান মেলেনি।

নিখোঁজ জুয়েলের বড় ভাই মোতালেব হোসেন বলেন, সকাল ১০টায় অন্য শ্রমিকেরা ফোন করে খবর দেয় ট্রলার ডুবে জুয়েল নিখোঁজ রয়েছেন। প্রশাসনের কাছে নিখোঁজ জুয়েলকে উদ্ধারের দাবি জানিয়েছেন তিনি। তিন ভাইয়ের মধ্যে জুয়েল সবার ছোট।