Thank you for trying Sticky AMP!!

সাংবাদিক মনসুরের ময়নাতদন্ত সম্পন্ন

মনসুর আলী। ছবি: বাংলা ট্রিবিউনের সৌজন্যে

অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের সহসম্পাদক মনসুর আলীর (৩৩) ময়নাতদন্ত আজ রোববার সম্পন্ন হয়েছে। ঢাকা মেডিকেল কলেজে তাঁর ময়নাতদন্ত হয়।

ময়নাতদন্ত শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) ফরেনসিক বিভাগের প্রভাষক প্রদীপ বিশ্বাস বলেন, ‘মনসুর আলীর শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। ভিসেরা পরীক্ষার জন্য তাঁর ফুসফুস, হার্ট ও রক্তের নমুনা সংগ্রহ করা হয়েছে।’

প্রদীপ বিশ্বাস বলেন, মনসুর আলী হার্ট অ্যাটাকের কারণে মারা যেতে পারেন। তবে তাঁর মৃত্যুর অন্য কোনো কারণ রয়েছে কি না, তা পরীক্ষার পর জানা যাবে।

গতকাল শনিবার সন্ধ্যায় মনসুর আলীর লাশ উদ্ধার করে পুলিশ। রাজধানীর দক্ষিণ বনশ্রীর একটি বাসা থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়। তিনি ওই বাসায় ভাড়া থাকতেন।

মনসুর আলীর বাড়ি সিলেটের ফেঞ্চুগঞ্জের কোটালপাড়ায়। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী ছিলেন। বাংলা ট্রিবিউনের আগে তিনি ‘দৈনিক ইত্তেফাক’-এ কর্মরত ছিলেন।

মনসুরের সঙ্গে একই বাসায় থাকতেন তাঁর বন্ধু মনোজিত মিত্র। মনোজিত প্রথম আলোকে বলেন, শুক্রবার বেলা আড়াইটার দিকে মনসুর অফিসে যান। এরপর তিনিও বাসা থেকে বের হয়ে যান। মনোজিত রাতে আর ফেরেননি। শনিবার সন্ধ্যায় বাসায় এসে দরজায় নক করেন। ভেতর থেকে কারও সাড়াশব্দ পাননি। এরপর বিষয়টি তিনি বাসার মালিক ও তত্ত্বাবধায়ককে জানান। বাসার মালিক জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন করে বিষয়টি জানালে পুলিশ এসে দরজা ভেঙে ভেতরে ঢোকে। তারা বিছানায় মনসুরের লাশ পায়।

আরও পড়ুন:
রাজধানীর বনশ্রীতে বাসা থেকে সাংবাদিকের লাশ উদ্ধার