Thank you for trying Sticky AMP!!

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় দম্পতি নিহত

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। আজ রোববার ভোররাত চারটার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কে উপজেলার গদাইপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এই দম্পতি হলেন রায়গঞ্জ পৌরসভার লক্ষ্মীকোলা এলাকার রফিকুল ইসলাম (৫০) ও তাঁর স্ত্রী মোর্শেদা বেগম (৪৫)। যাত্রীবাহী বাস তাঁদের বহনকারী অটোরিকশাকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

রায়গঞ্জ থানার পুলিশ, ফায়ার সার্ভিস ও নিহত দম্পতির পরিবার সূত্রে জানা গেছে, রফিকুলের স্ত্রী মোর্শেদা বেগম ঢাকার একটি মাদ্রাসায় শিক্ষকতা করতেন। ঈদের ছুটিতে তিনি ঢাকা থেকে বাড়ি যাচ্ছিলেন। বাসস্ট্যান্ডে স্ত্রীকে আনতে যান রফিকুল। উপজেলার চান্দাইকোনা বাসস্ট্যান্ডে নেমে মোর্শেদা স্বামীর সঙ্গে অটোরিকশায় করে বাড়ি ফিরছিলেন। পথে গদাইপুর এলাকায় ঢাকা থেকে বগুড়াগামী যাত্রীবাহী একটি বাস তাঁদের অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোর্শেদা নিহত হন। খবর পেয়ে রায়গঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা অটোরিকশার আহত আরোহীদের উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। পথে রফিকুল মারা যান।

রায়গঞ্জ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আজমল হোসেন বলেন, লাশ গ্রহণের জন্য নিহত দম্পতির পরিবারের সদস্যরা থানায় আবেদন করেছেন।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পঞ্চনন্দ সরকার খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।