Thank you for trying Sticky AMP!!

সড়কের পাশে অজ্ঞাতনামা ব্যক্তির লাশ

নারায়ণগঞ্জের সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ এলাকায় সড়কের পাশ থেকে অজ্ঞাতনামা (৩০) এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, সড়ক দুর্ঘটনায় ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ শনিবার সকাল ৯টার দিকে শিমরাইল সড়কের পাশ থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন। প্রথম আলোকে তিনি বলেন, ধারণা করা হচ্ছে, গতকাল শুক্রবার মধ্যরাতে কোনো যানবাহনের চাপায় ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন হতে পারেন।

দুই বাসের সংঘর্ষে আহত ১৫
সিদ্ধিরগঞ্জ এলাকার গোদানাইলে আজ সকাল ৮টার দিকে নারায়ণগঞ্জ-আদমজী-শিমরাইল সড়কে যাত্রীবাহী মিনিবাসের সঙ্গে বাসের সংঘর্ষে ১৫ জন আহত হয়েছে।
গোদানাইল বার্মাস্ট্যান্ড এলাকায় একটি পোশাককারখানার শ্রমিকবাহী একটি বাসের সঙ্গে দুরন্ত পরিবহনের বাসের এ সংঘর্ষ হয়। সংঘর্ষে বাসটি দুমড়েমুচড়ে যায়। এতে দুটি পরিবহনের কমপক্ষে ১৫ যাত্রী আহত হয়। এর মধ্যে দুরন্ত পরিবহনের চালককে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য ব্যক্তিদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এই ঘটনায় ওই সড়কে প্রায় ১৫ মিনিট যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ গিয়ে দুর্ঘটনাকবলিত বাস দুটি সরিয়ে নিলে সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।