Thank you for trying Sticky AMP!!

ঢাকা মেডিকেলে মারা গেছেন দুজন, নিহতের সংখ্যা বেড়ে ১৯

মাদারীপুরের শিবচরের পদ্মা সেতুর এক্সপ্রেসওয়ের কুতুবপুর এলাকায় ইমাদ পরিবহনের যাত্রীবাহী বাসের চালক নিয়ন্ত্রণ হারান

মাদারীপুরের শিবচরে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তিদের মধ্যে দুজন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা গেছেন। এ নিয়ে এই দুর্ঘটনায় নিহত মানুষের সংখ্যা বেড়ে ১৯ হয়েছে বলে প্রথম আলোকে জানিয়েছেন মাদারীপুরের পুলিশ সুপার (এসপি) মো. মাসুদ আলম।

মারা যাওয়া দুজনের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে ঢামেক সূত্র জানায়, আজ রোববার বেলা ১১টার দিকে এই দুজনকে হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। পরে তাঁদের মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

লাশ দুটি কলেজের মর্গে রাখা হয়েছে বলে প্রথম আলোকে জানান ঢামেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া। তিনি আরও বলেন, এই দুর্ঘটনায় আহত ব্যক্তিদের মধ্যে সাতজন এখন এই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চিকিৎসাধীন সাতজন হলেন আ. হামিম (৫৫), শেখ ফয়সাল আহমেদ (৪০), বদরুদ্দোজা (৩০) পংকজ কান্তি ঘোষ (৫০), ঝুমা আক্তার (৩৪), মো. এনামুল (৪০) ও বুলবুল (৫০)।

Also Read: ‘এক্সপ্রেসওয়েতে চাকা ফেটে বাসটি উড়ে খাদে পড়ে যায়’

আজ সকাল সাড়ে সাতটার দিকে মাদারীপুরের শিবচরের পদ্মা সেতুর এক্সপ্রেসওয়ের কুতুবপুর এলাকায় ইমাদ পরিবহনের যাত্রীবাহী বাসের চালক নিয়ন্ত্রণ হারান। এতে বাসটি রেলিং ভেঙে খাদে পড়ে দুমড়েমুচড়ে যায়। এতে হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনায় অন্তত ২৫ জন আহত হয়েছেন। তাঁর বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।

মাদারীপুরের এসপি মাসুদ আলম প্রথম আলোকে বলেন, খুলনা থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাসটির সামনের ডান পাশের চাকা এক্সপ্রেসওয়েতে ফেটে যায়। এতে বাসটি রেলিং ভেঙে পাশের খাদে পড়ে যায়।

Also Read: এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনায় জেলা প্রশাসনের তদন্ত কমিটি

এই ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন। একই সঙ্গে নিহত ব্যক্তিদের পরিবারপ্রতি ২০ হাজার টাকা ও আহত যাত্রীদের ৫ হাজার টাকা করে আর্থিক সহযোগিতার ঘোষণা দেওয়া হয়েছে।

Also Read: ছবিতে মাদারীপুরের দুর্ঘটনা

Also Read: ‘এক্সপ্রেসওয়েতে এত বড় দুর্ঘটনা আগে কেউ দেখেনি’