Thank you for trying Sticky AMP!!

বাজারে এল অত্যাধুনিক প্রযুক্তির সিঙ্গার গ্রিন ইনভার্টার এসি

শীর্ষস্থানীয় কনজ্যুমার ও হোম অ্যাপ্লায়েন্সসামগ্রী প্রস্তুতকারী প্রতিষ্ঠান সিঙ্গার বাজারে নিয়ে এসেছে অত্যাধুনিক প্রযুক্তির সিঙ্গার গ্রিন ইনভার্টার এসি।

সিঙ্গার গ্রিন ইনভার্টার এসিতে আছে পরিবেশবান্ধব আর-থার্টি টু (R32) গ্যাস, যা সাধারণ এসির তুলনায় ৬০ শতাংশ পর্যন্ত বিদ্যুৎ সাশ্রয় করে। তাই বাড়তি বিল নিয়ে দুশ্চিন্তা করতে হয় না। সিঙ্গার গ্রিন ইনভার্টার এসিতে জোন ফলো (Zone Follow) ফিচার থাকায় আপনি ঘরের যেখানে থাকবেন এসির বাতাস পৌঁছে দেবে সেখানেই।
সিঙ্গার এসিতে রয়েছে আরও অসংখ্য ফিচার। ‘ফোর-ইন-ওয়ান ফিল্টার’(4 in 1 Filter) টেকনোলজি ঘরের বাতাসে ভাইরাস ও ব্যাকটেরিয়া দূর করে ঘরের বাতাসকে রাখে বিশুদ্ধ। অনেক অভিভাবকই এসিতে শিশুদের অ্যালার্জি বা শ্বাসকষ্ট নিয়ে চিন্তিত থাকেন। গ্রিন ইনভার্টার এসিতে সেই টেনশন একেবারেই নেই।

সিঙ্গার গ্রিন ইনভার্টার এসির অত্যাধুনিক টেকনোলজি ভোল্টেজ ওঠানামা করলেও এসি অনায়াসে সচল রাখে। মাত্র ১৫০ ভোল্টেও চলতে পারে, তাই লো-ভোল্টেজেও কোনো সমস্যা হয় না। এ ছাড়া সিঙ্গার গ্রিন ইনভার্টার এসিতে থাকা ‘সেলফ ক্লিন’ সুবিধা স্বয়ংক্রিয়ভাবে ইনডোর ইউনিট পরিষ্কার রেখে ঘরে বিশুদ্ধ বাতাস নিশ্চিত করে

সিঙ্গার গ্রিন ইনভার্টার এসিতে রয়েছে ‘রেফ্রিজারেন্ট লিক ডিটেকশন’ ফিচার। এর ফলে যদি কমপ্রেসরে গ্যাস না থাকে তাহলে এসির ডিসপ্লেতে ই-নাইন (E9) সিগন্যালটি চলে আসবে এবং যতক্ষণ-না গ্যাস রিফিল করা হবে, এসি চালু হবে না। ফিচারটির মাধ্যমে নানা ধরনের অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা এড়ানো সম্ভব।

সিঙ্গার বাংলাদেশের বিপণন পরিচালক সাব্বির হোসেন বলেন, ‘এসি কেনা এখন আর বিলাসিতা নয়। মানুষ এসি কেনার বিষয়টিকে স্বাস্থ্যকর অভ্যন্তরীণ পরিবেশ নিশ্চিত এবং জীবনকে সহজ করার জন্য একটি বিনিয়োগ হিসেবে বিবেচনা করে। আমাদের নতুন গ্রিন ইনভার্টার সিরিজ ন্যায্যমূল্যে পরিবেশবান্ধব এবং দীর্ঘস্থায়ী আরামের প্রতিশ্রুতি দেয়।’

গ্রিন ইনভার্টার সিরিজের এসিগুলোর ধারণক্ষমতা ১২ হাজার বিটিইউ (BTU) থেকে ২২ হাজার বিটিইউর মধ্যে এবং এর সঙ্গে আছে পাঁচ বছরের কমপ্রেসর ওয়ারেন্টি, তিন বছরের জন্য স্পেয়ার পার্টস ওয়ারেন্টি ও ফ্রি সার্ভিস সুবিধা। এ ছাড়া সিঙ্গারের রয়েছে নন-ইনভার্টার সিরিজের এসি, যেগুলোর ধারণক্ষমতা ১৮ হাজার থেকে ২৪ হাজার বিটিইউ পর্যন্ত।

বিস্তারিত জানতে যোগাযোগ করুন সিঙ্গার কল সেন্টারে (১৬৪৮২) অথবা ভিজিট করুন www.singerbd.com.