Thank you for trying Sticky AMP!!

থানচিতে ব্যাংক লুটের ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুরে আলম মিনা।বান্দরবান, ৪ এপ্রিল

বান্দরবানে যৌথ অভিযান পরিচালিত হবে: ডিআইজি

বান্দরবানে সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ অভিযান পরিচালনা করা হবে বলে জানিয়েছেন চট্টগ্রাম রেঞ্জের পুলিশের উপমহাপরিদর্শক নূরে আলম মিনা। আজ বৃহস্পতিবার দুপুরে থানচি উপজেলায় টাকা লুট হওয়া দুটি‌ ব্যাংকের শাখা পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

ডিআইজি নূরে আলম মিনা বলেন, লুট হওয়া অস্ত্র উদ্ধার ও অপরাধীদের দমনে যৌথ অভিযান হবে। রুমা ও থানচিতে ব্যাংকের টাকা লুট, পুলিশের ওপর হামলাসহ নানা অভিযোগে ৮ থেকে ৯টি মামলা হতে পারে। মামলার যাবতীয় প্রস্তুতি চলছে।

কোনো সন্ত্রাসী সংগঠনের নাম উল্লেখ না করে ডিআইজি বলেন, ফান্ড সংগ্রহের জন্য দুটি ব্যাংকে হামলা হয়েছে। রুমায় বেশি টাকা রয়েছে, তাই ভল্ট ভেঙে নেওয়ার চেষ্টা করে। আর থানচিতে ঘটনার দিন হাটবার থাকায় ব্যাংকে লেনদেন বেশি হবে। তাই সেখানে ডাকাতি হয়েছে।

Also Read: অপহৃত ব্যাংক কর্মকর্তাকে অক্ষত ফেরত চান কলেজশিক্ষক স্ত্রী

লুট হওয়া অস্ত্র অবশ্যই উদ্ধার করা হবে বলে জানান ডিআইজি নূরে আলম মিনা। এ ছাড়া অপহৃত ব্যাংক কর্মকর্তা নিজাম উদ্দিন সুস্থ আছেন বলে জানান ডিআইজি। তিনি বলেন, শিগগিরই অক্ষত অবস্থায় ব্যাংক ব্যবস্থাপককে উদ্ধার করা হবে।