Thank you for trying Sticky AMP!!

‘সেবা এক্সওয়াইজেড’-এ অর্ডার করে সোনার চেইন জেতার সুযোগ!

সৌন্দর্য ও স্বর্ণের সম্পর্ক প্রাচীনকাল থেকে। কেমন হতো যদি ঘরে বসেই প্রফেশনাল বিউটিশিয়ানের কাছ থেকে বিউটি অ্যান্ড ওয়েলনেস সার্ভিস নিতে পারতেন, সঙ্গে থাকত এক ভরি ওজনের সোনার চেইন জিতে নেওয়ার সুযোগ! হ্যাঁ, ‘কুইন অব সেবা’ নামে এমন এক ক্যাম্পেইন শুরু করেছে দেশের শীর্ষস্থানীয় সার্ভিস প্ল্যাটফর্ম ‘সেবা এক্সওয়াইজেড’।

পুরো ক্যাম্পেইনে সেবা এক্সওয়াইজেড থেকে সর্বোচ্চ পরিমাণে বিউটি অ্যান্ড ওয়েলনেস সার্ভিস অর্ডার করে গ্রাহক জিতে নিতে পারবেন এক ভরি ওজনের সোনার চেইন। এ ছাড়া প্রতি সপ্তাহে সর্বোচ্চ পরিমাণে অর্ডারে একজন ভাগ্যবান বিজয়ী জিতবেন একটি আকর্ষণীয় গোল্ড কয়েন।

সার্ভিস অর্ডার করা যাবে সেবাডটএক্সওয়াইজেডের (Sheba.xyz) অ্যাপ বা ওয়েব থেকে, যত খুশি তত। ক্যাম্পেইনটি চলবে ৩১ অক্টোবর ২০২৩ পর্যন্ত।

উল্লেখ্য, সেবা এক্সওয়াইজেড বাংলাদেশের একটি অনলাইন সেবাভিত্তিক মার্কেটপ্লেস। বাসাবাড়ির জন্য এয়ারকন্ডিশন সার্ভিস, ইলেকট্রিক অ্যান্ড হোম অ্যাপ্লায়েন্স, প্লাম্বিং ও স্যানিটারি, ফার্নিচার তৈরি ও মেরামত, ওয়াল পেইন্টিং, বিউটি অ্যান্ড ওয়েলনেস সার্ভিস, বাসাবাড়ি পরিষ্কারসহ নানাবিধ সার্ভিস রয়েছে সেবার অ্যাপে।