Thank you for trying Sticky AMP!!

জাতির পিতার প্রতিকৃতিতে প্রেসক্লাবের শ্রদ্ধা নিবেদন

প্রেসক্লাবের পক্ষ থেকে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হয়

জাতীয় শোক দিবসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে জাতীয় প্রেসক্লাব। আজ মঙ্গলবার প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক শ্যামল দত্তের নেতৃত্বে প্রেসক্লাবে অবস্থিত জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের পরে প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে কোয়ান্টাম ফাউন্ডেশনের সহযোগিতায় স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি আয়োজন করা হয়। সভাপতি ফরিদা ইয়াসমিন বলেন, ‘শোককে শক্তিতে পরিণত করার লক্ষ্যেই এই স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি।’

এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহসভাপতি রেজোয়ানুল হক, যুগ্ম সম্পাদক মো. আশরাফ আলী, কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরী, ব্যবস্থাপনা কমিটির সদস্য কাজী রওনাক হোসেন, শাহনাজ সিদ্দীকি, কল্যাণ সাহা ও জুলহাস আলম।

আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলম, বিএফইউজের সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, বিএফইউজের সভাপতি ওমর ফারুক ও মহাসচিব দীপ আজাদ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক সুভাষ চন্দ বাদল, সাংবাদিক নেতা আজিজুল ইসলাম ভূঁইয়া, আবদুল জলিল ভূঁইয়া, মধুসুদন মণ্ডল, খায়রুজ্জামান কামাল প্রমুখ।