Thank you for trying Sticky AMP!!

গুলশানে মোটরসাইকেলের পর বাসের ধাক্কায় পথচারী নিহত

সড়ক দুর্ঘটনা

রাজধানীর গুলশানে বাসের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছেন। গতকাল শুক্রবার রাত সাড়ে এগারোটার দিকে গুলশান কোকা–কোলার মোড়ে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মো. শফিকুল ইসলাম (৩৭)। ইতিমধ্যে বাসটি জব্দ করেছে পুলিশ।

নিহত ব্যক্তির চাচাতো ভাই ফারুক ইসলামের ভাষ্য অনুযায়ী, শুক্রবার রাতে গুলশান কোকা–কোলার মোড়ে রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগে শফিকুল ইসলামের। ওই পরিস্থিতি সামলে না উঠতেই যাত্রীবাহী বাস ভিক্টর ক্লাসিক পরিবহনের সঙ্গে ধাক্কা খেয়ে রাস্তায় পড়ে যান তিনি। এতে মাথায় গুরুতর আঘাত লাগে তাঁর। পরে গুরুতর আহত অবস্থায় রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ৯৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয় শফিকুলকে। শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

গুলশান থানার উপপরিদর্শক (এসআই) অনিন্দ্য সরকার বলেন, এ ঘটনায় যাত্রীবাহী বাস জব্দ করা হয়েছে। চালক পলাতক। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

শফিকুল ইসলাম গুলশান নর্দার স্থায়ী বাসিন্দা মো. আবদুস সামাদের ছেলে। তিনি অবিবাহিত। একসময় ডিশ লাইন সংযোগ দেওয়ার ব্যবসায় জড়িত ছিলেন। তবে সাম্প্রতিক সময়ে কোনো পেশায় নিয়োজিত ছিলেন না তিনি।