Thank you for trying Sticky AMP!!

ফার্মগেটে বাসের ধাক্কায় প্রাণ গেল ক্রিকেটারের

বাসের ধাক্কায় নিহত ক্রিকেটার শহীদুল ইসলাম।

রাজধানীর ফার্মগেটে শুক্রবার রাতে বেপরোয়া গতির বাসের ধাক্কায় ক্রিকেটার শহীদুল ইসলাম (নীরব) প্রাণ হারিয়েছেন। তিনি কলাবাগান ক্রীড়াচক্রের প্রথম বিভাগের ক্রিকেটার ছিলেন।

তেজগাঁও থানার পুলিশ জানায়, রাত সাড়ে ৭টার দিকে বেপরোয়া গতির একটি বাস ফার্মগেট পদচারী সেতুর কাছে ক্রিকেটার শহীদুল ইসলামের (৩২) মোটরসাইকেলের পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে সড়কে পড়ে আহত হন।

এয়ারপোর্ট বঙ্গবন্ধু পরিবহন লিমিটেডের বাসটি আটক করেছে পুলিশ।

পেছনে থাকা তাঁর বন্ধু আফজাল হোসেনও আহত হন। খবর পেয়ে তেজগাঁও থানার পুলিশ ঘটনাস্থল থেকে শহীদুল ও আফজালকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শহীদুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

রাতে যোগাযোগ করা হলে তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহউদ্দিন মিয়া প্রথম আলোকে বলেন, পুলিশ এয়ারপোর্ট বঙ্গবন্ধু পরিবহন লিমিটেডের বাসটি আটক করেছে। তবে চালক পালিয়ে গেছে। ক্রিকেটার শহীদুলের বন্ধু আফজালের পা ভেঙে গেছে। তাঁকে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) চিকিৎসা দেওয়া হয়েছে। রাতে এ ঘটনায় তেজগাঁও থানায় মামলা হয়েছে। দুর্ঘটনায় শহীদুলের মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে গেছে।

শহীদুলের ছোট ভাই সাগর প্রথম আলোকে বলেন, রাতে কলাবাগান ক্রীড়াচক্রের মাঠে অনুশীলন শেষে ভাই (শহীদুল) মোটরসাইকেলে কেরানীগঞ্জের আটিবাজারে বাড়িতে ফিরছিলেন। দুই ভাই তিন বোনের মধ্যে শহীদুল তৃতীয় ছিলেন।