Thank you for trying Sticky AMP!!

সংগীতশিল্পী ন্যান্‌সির গৃহকর্মী ও তাঁর স্বামী গ্রেপ্তার

নাজমুন মুনিরা ন্যান্‌সি

সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্‌সির বাসা থেকে জাতীয় চলচ্চিত্র পুরস্কারের স্বর্ণপদক চুরির মামলায় তাঁর গৃহকর্মী তাহমিনা ও তাঁর স্বামী শাকিলকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার রাতে রাজধানীর বনানীর কড়াইল বস্তিতে অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গুলশান থানা সূত্র জানায়, তাহমিনা ও রিপা আক্তার নামের দুই গৃহকর্মী সংগীতশিল্পী ন্যান্‌সির বাসায় কাজ করতেন। কাজ শেষে তাহমিনার স্বামী শাকিল তাঁকে প্রায়ই নিতে আসতেন। ২৬ ফেব্রুয়ারি রিপা আক্তার কাজ ছেড়ে চলে যান। এরপর ৫ এপ্রিল তাহমিনা কাজে যোগ দেন। পরে তিনিও কাউকে কিছু না জানিয়ে চলে যান।

১৮ এপ্রিল ন্যান্‌সি ওয়ার্ডরোব পরিষ্কার করতে গিয়ে দেখেন, সেখানে থাকা তাঁর জাতীয় চলচ্চিত্র পুরস্কারের স্বর্ণপদক, তাঁর ও মেয়ের গলার সোনার দুটি চেইন, দুটি জোড়া কানের দুল ও লকেট নেই। এসবের মূল্য আনুমানিক ৩ লাখ ২১ হাজার টাকা। এ ঘটনায় ন্যান্‌সির ভাই শাহরিয়ার আমান ওরফে সানি গতকাল রাতে বাদী হয়ে গুলশান থানায় মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা গুলশান থানার উপপরিদর্শক (এসআই) ছাদেক মিয়া আজ বৃহস্পতিবার রাতে প্রথম আলোকে বলেন, গ্রেপ্তার তাহমিনা ও তাঁর স্বামী শাকিলকে পাঁচ দিন করে রিমান্ডের আবেদন জানিয়ে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে পাঠানো হয়। আদালত আগামী ২ মে রিমান্ডের শুনানির জন্য দিন ধার্য করে তাঁদের কারাগারে পাঠান।

পুলিশের ধারণা, স্বর্ণপদকসহ অলংকার গৃহকর্মী তাহমিনাই চুরি করেছেন। তাঁকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে স্বর্ণপদকসহ অলংকার উদ্ধার হতে পারে।

Also Read: সংগীতশিল্পী ন্যান্‌সির বাসা থেকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার চুরি