Thank you for trying Sticky AMP!!

কর্ণফুলীতে ঝাড়ফুঁকের কথা বলে ডেকে নিয়ে হত্যা

প্রতীকী ছবি

ঝাড়ফুঁকের কথা বলে ঘর থেকে ডেকে নিয়ে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ উঠেছে। চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের মাঝামাঝি গোয়ালপাড়া এলাকায় গতকাল রোববার রাতে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মাওলানা সায়ের মোহাম্মদ ওরফে সাগর (৪২)। তিনি উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের অলির বাপের বাড়ির মৃত আবুল কাশেমের পুত্র। তিনি কবিরাজি (ঝাড়ফুঁক) করতেন বলে তাঁর পারিবারিক সূত্রে জানা গেছে।

থানা সূত্র জানায়, গতকাল মাগরিবের নামাজের পর সিএনজিচালিত অটোরিকশা করে চারজন লোক এসে ঝাড়ফুঁকের কথা বলে সায়েরকে ডেকে নিয়ে যায়। আধা ঘণ্টা পর শুনতে পান, সায়ের আহত অবস্থায় গোয়ালপাড়া এলাকায় পড়ে আছেন। পরে তাঁকে উদ্ধার করে চট্টগ্রাম শহরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে রাত সাড়ে ১১টায় তিনি মারা যান।

নিহত সায়েরের মেজ ভাই এয়ার মোহাম্মদ বলেন, চারজন লোক তাঁকে ডেকে নিয়ে যায়। চারজনের মুখে মাস্ক থাকায় এখনো শনাক্ত করা যায়নি।

জানতে চাইলে কর্ণফুলী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জুবায়ের সৈয়দ বলেন, ‘আমরা কাজ শুরু করে দিয়েছি। কে বা কারা সায়েরকে ডেকে নিয়ে হামলা ও হত্যা করল, তা বের করার চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে এবং মামলার প্রক্রিয়া চলছে।’