Thank you for trying Sticky AMP!!

খুলনায় ইয়াবা বিক্রির অভিযোগে ছাত্রলীগ নেতা আটক

ইয়াবা বড়ি। ফাইল ছবি

ইয়াবা বিক্রির অভিযোগে খুলনা নগরের খালিশপুর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পলাশ শিকদারকে আটক করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে নগরের বাস্তুহারা কলোনি থেকে তাঁকে আটক করা হয়।

এর আগে ১৯ পিস ইয়াবাসহ জাহিদুল ইসলাম নামের একজনকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদে জাহিদুল জানায়, পলাশের কাছ থেকে তিনি ইয়াবা কিনেছেন। এ কারণে পরে পলাশকে আটক করে পুলিশ।

এদিকে ইয়াবা বিক্রির অভিযোগে পলাশের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিচ্ছে খুলনা মহানগর ছাত্রলীগ। তাঁকে দল থেকে বহিষ্কার করা হতে পারে বলে জানিয়েছেন নেতারা।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরদার মোশারফ হোসেন বলেন, বাস্তহারা কলোনিতে প্রকশ্যে ইয়াবা বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এ সময় জাহিদুল ইসলামকে ১৯ পিস ইয়াবাসহ আটক করা হয়। জাহিদুল পলাশের কাছ থেকে ইয়াবা কিনেছেন বলে জানান। এ কারণে পলাশকেও আটক করা হয়েছে। ওই ঘটনায় শনিবার রাত আটটা পর্যন্ত কোনো মামলা হয়নি। তবে জাহিদুল ও পলাশের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

এদিকে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান বলেন, পলাশ শিকদার থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। অন্যদিকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে মহানগর ছাত্রলীগ থেকে জানানো হয়, ইয়াবাসহ আটকের ঘটনায় পলাশকে বহিষ্কার করা হয়েছে।