Thank you for trying Sticky AMP!!

খুলনায় দুই কিশোরী ধর্ষণ মামলায় ছয়জন গ্রেপ্তার

প্রতীকী ছবি

খুলনার সোনাডাঙ্গা ও খালিশপুর এলাকায় দুই কিশোরীকে ধর্ষণ মামলায় ছয় আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার রাতে সোনাডাঙ্গা ও খালিশপুর থানায় পৃথক দুটি মামলা দায়েরের পর তাদের গ্রেপ্তার করা হয়।

সোনাডাঙ্গায় গ্রেপ্তার আসামিরা হলেন বশির, কবির ও আশফাক। অন্যদিকে, খালিশপুর থানায় করা মামলার আসামিরা অপ্রাপ্তবয়স্ক হওয়ায় আদালতের মাধ্যমে তাদের যশোরে কিশোর সংশোধনাগারে পাঠানো হয়েছে।

সোনাডাঙ্গা থানায় দায়ের করা মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) বিধান চন্দ্র রায় প্রথম আলোকে বলেন, বিয়ের প্রলোভন দেখিয়ে নবম শ্রেণিপড়ুয়া স্কুলছাত্রীকে গত ২১ থেকে ৩০ অক্টোবর পর্যন্ত সোনাডাঙ্গা আবাসিক এলাকার একটি বাড়িতে আটকে রেখে পর্যায়ক্রমে ধর্ষণ করেন বশির। এ সময় বশিরকে সহায়তা করেন কবির ও আশফাক। এ ঘটনায় গতকাল ওই স্কুলছাত্রী বাদী হয়ে মামলা করলে আজ রোববার তিন আসামিকে গ্রেপ্তার করা হয়।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম প্রথম আলোকে বলেন, গত ২৯ অক্টোবর ওই কিশোরী গণধর্ষণের শিকার হয়। এ ঘটনায় গতকাল রাতে কিশোরীর মা বাদী হয়ে খালিশপুর থানায় মামলা করেন। আসামিরা অপ্রাপ্তবয়স্ক হওয়ায় আদালত তাদের কিশোর সংশোধনাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।