Thank you for trying Sticky AMP!!

গাঁজা সেবনের প্রতিবাদ করাই কাল হলো সুমনের

প্রতীকী ছবি

পূর্ব শত্রুতার জেরে খুলনার রূপসা উপজেলায় সুমন শেখ নামের এক কলেজছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার নৈহাটীর মোড়ে এ ঘটনা ঘটে।

সুমন (২৬) নৈহাটী দক্ষিণ পাড়ার মো. আফজাল শেখের ছেলে। তিনি রূপসা ডিগ্রি কলেজের ছাত্র ছিলেন। এ ঘটনায় পুলিশ রেজাউল করিম নামের একজনকে আটক করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন বলেন, পূর্ব শত্রুতার জেরেই হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে। ময়নাতদন্তের জন্য লাশ খুলনা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

থানা-পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কিছুদিন আগে নৈহাটি দক্ষিণপাড়ার আবুল বাসারের ছেলে মাহামুদুল্লাহ (২৪) গাঁজা সেবন করেন। সুমন এর প্রতিবাদ করে মাহমুদুল্লাহকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এ ঘটনার জেরে মাহমুদুল্লাহ শনিবার সন্ধ্যার দিকে সুমনকে পেয়ে তাঁর সঙ্গে বাগবিতন্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে সুমনের পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যান মাহামুদুল্লাহ। স্থানীয় লোকজন সুমনকে উদ্ধার করে রূপসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।