Thank you for trying Sticky AMP!!

গোপালগঞ্জে বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১

প্রতীকী ছবি

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১০ জন। গুরুতর আহত দুজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আজ সোমবার সকালে উপজেলার বাটিকামারি বাহারা পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম সুজন শেখ (২৬)। তিনি ওই গ্রামের মজিবর শেখের ছেলে। সংঘর্ষে গুরুতর আহত দুজনের একজন সুজনের বাবা মজিবর শেখ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, এলাকার আধিপত্য নিয়ে বাটিকামারি বাহারা পশ্চিমপাড়া গ্রামের মজিবর শেখের সঙ্গে মতি মাতব্বর ও ইব্রাহিম মাতব্বরের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গতকাল রোববার সন্ধ্যায় গ্রামের একটি মসজিদে সামাজিক দূরত্ব বজায় রেখে এশার নামাজ আদায় করা নিয়ে ওই গ্রামের মজিবর শেখের সঙ্গে মতি মাতব্বরের কথা-কাটাকাটির ঘটনা ঘটে।

আজ ভোরে ওই দুই পক্ষের মধ্যে কথাকাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে দুপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় সুজন শেখ ঘটনাস্থলেই নিহত হন। আহত হন ১০ জন।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গুরুতর আহত তুষার শেখ ও মজিবর শেখকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য আহত ব্যক্তিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সহকারী পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন (মুকসুদপুর সার্কেল) এসব তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকার আধিপত্য নিয়ে বিরোধে সংঘর্ষের ঘটনায় হতাহত হওয়ার এ ঘটনা ঘটেছে।

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা আবুল কালাম আজাদ জানান, নিহত সুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ দায়ের হয়নি। অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।