Thank you for trying Sticky AMP!!

চালককে হত্যা করে ভ্যান ছিনতাই

ছবিটি প্রতীকী

দিনাজপুরের হাকিমপুর উপজেলায় ব্যাটারিচালিত (চার্জার) ভ্যানের চালককে হত্যা করে ভ্যানটি নিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা। আজ রোববার সকালে উপজেলার ছোট ডাঙ্গাপাড়া গ্রাম থেকে ভ্যানচালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার ঈদের দিন ভ্যানচালক ভ্যানটি নিয়ে বাসা থেকে বের হওয়ার পর নিখোঁজ ছিলেন।

ভ্যানচালকের নাম শানচু মিনজ (৩৮)। তিনি ক্ষুদ্র জাতিসত্তা পরিবারের লোক। উপজেলার আলীহাট ইউনিয়নের বোনারপাড়া জামতলি গ্রামের নব মিনজের ছেলে। শানচু মিনজের স্ত্রী এবং এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

নিহত শানচু মিনজের পরিবার সূত্রে জানা যায়, তিনি গতকাল বেলা ১১টার সময় ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন। কিন্তু রাত গভীর হলেও বাড়ি ফেরেননি। পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি করেও তাঁর কোনো সন্ধান পাননি। আজ সকালে উপজেলার ছোট ডাঙ্গাপাড়ায় রাস্তার পাশে গলাকাটা অবস্থায় তাঁর লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক আখন্দ বলেন, ‘সকালে স্থানীয় লোকজনের কাছে লাশ পড়ে থাকার কথা শুনে ঘটনাস্থলে যাই। লাশ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ভ্যানটি নিয়ে যাওয়ার সময় হত্যাকারীদের সঙ্গে ধস্তাধস্তির একপর্যায়ে এ হত্যার ঘটনা ঘটেছে বলে মনে করা হচ্ছে।’

হত্যার ঘটনায় নিহত শানচু মিনজের পরিবারের পক্ষ থেকে একটি মামলার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন ওসি।