Thank you for trying Sticky AMP!!

চেয়ারম্যানকে কুপিয়ে জখম: সাবেক চেয়ারম্যানকে আসামি করে মামলা

হামলার পর গুরুতর আহত অবস্থায় চেয়ারম্যান ইমাম হাসানকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়া হয়

বরগুনার বেতাগী উপজেলার সরিষামুড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক ইমাম হাসানের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। গতকাল সোমবার রাত ১০টার দিকে বেতাগী থানায় মামলাটি হয়।

মামলায় ওই ইউপির সাবেক চেয়ারম্যান ইউসুফ শরিফকে প্রধান আসামি করে তাঁর তিন ছেলেসহ ১৪ জনের নাম উল্লেখ করা হয়েছে। পাঁচ থেকে ছয়জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। আহত চেয়ারম্যানের শ্বশুর রফিকুল ইসলাম বাদী হয়ে মামলাটি করেছেন।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন প্রথম আলোকে মামলার খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

গত শুক্রবার দুপুরে বেতাগী উপজেলার সরিষামুড়ি ইউনিয়নের কালিকাবাড়ি গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে যান বর্তমান চেয়ারম্যান ইমাম হাসান ও সাবেক চেয়ারম্যান ইউসুফ শরিফ। অনুষ্ঠানে খাওয়া শেষ করে আগেই বিয়েবাড়ি থেকে চলে যান ইউসুফ। এর ১৫ থেকে ২০ মিনিট পর বেলা দুইটার দিকে বিয়েবাড়ি থেকে মোটরসাইকেলে করে ফিরছিলেন বর্তমান চেয়ারম্যান ইমাম হাসান। কিছু দূর যেতেই আগে থেকে ওত পেতে থাকা দুর্বৃত্তরা ইমাম হাসানের মোটরসাইকেলের গতিরোধ করে কোপাতে শুরু করেন। এতে তিনি মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে গেলে তাঁর পায়ে ও হাতে কোপাতে থাকেন। ধারালো অস্ত্রের কোপে হাড় কেটে ঝুলে ছিল তাঁর বাঁ পা। আহত অবস্থায় স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাঁকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে উন্নত চিকিৎসার জন্য তিনি ঢাকায় জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন কেন্দ্রে (পঙ্গু হাসপাতাল) ভর্তি আছেন।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেহেদী হাসান মামলার খবরের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ইতিমধ্যে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।