Thank you for trying Sticky AMP!!

ছাত্রাবাসে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ

ঝুলন্ত লাশ। ছবিটি প্রতীকী

রংপুরে ছাত্রাবাস থেকে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে নগরের পার্কের মোড়ের চকবাজার এলাকায় নিউ ছায়ামনি ছাত্রাবাস থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়।

ওই ছাত্রের নাম পুষ্প রায় কৃষ্ণ (২০)। তিনি লালমনিরহাটের আদিতমারী উপজেলার বালাপুকুর গ্রামের অনিল চন্দ্রের ছেলে। রংপুর কলেজিয়েট স্কুল ও কলেজ থেকে গত বছর এইচএসসি পাস করেন পুষ্প।

পুলিশ ও ছাত্রাবাসের শিক্ষার্থীরা জানান, কৃষ্ণ গত বছর বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিলেও কোথাও ভর্তি হতে পারেননি। চকবাজার এলাকার ছায়ামনি ছাত্রাবাসে থেকে এ বছর দ্বিতীয়বারের মতো ভর্তি পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। বৃহস্পতিবার বিকেলে কোচিং শেষে ছাত্রাবাসে ফিরে দ্বিতীয় তলায় তাঁর কক্ষে ঢুকে দরজা বন্ধ করে দেন কৃষ্ণ। রাত সাড়ে আটটার দিকে ওই কক্ষের অন্য ছাত্ররা এসে দরজা বন্ধ দেখে কৃষ্ণকে ডাকাডাকি করেন। একপর্যায়ে তাঁর সাড়া না পেয়ে পুলিশকে খবর দেন শিক্ষার্থীরা। নগরের তাজহাট থানার পুলিশ ছাত্রাবাসে গিয়ে দরজা ভেঙে তাঁর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রোকনুজ্জামান বলেন, মরদেহ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রাথমিকভাবে ঘটনাটিকে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে।