Thank you for trying Sticky AMP!!

জয়পুরহাটে র্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নিহত ১

বন্দুকযুদ্ধ। প্রতীকী ছবি

জয়পুরহাটে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন। র‍্যাবের দাবি, নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী ছিলেন। গতকাল রোববার দিবাগত রাত পৌনে দুইটার দিকে ক্ষেতলাল উপজেলার তাউসারা গ্রামে ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম তোফাজ্জল হোসেন ওরফে ওয়াজেদ (৩৭)। তিনি ক্ষেতলাল উপজেলার উত্তর মহেশপুর গ্রামের বাসিন্দা ছিলেন।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্প–৫–এর বিজ্ঞপ্তিতে বন্দুকযুদ্ধের এ ঘটনা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গতকাল রাতে ক্ষেতলাল উপজেলায় র‌্যাবের একটি দল টহলে যায়। রাত পৌনে দুইটার দিকে র‌্যাবের টহল দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, ক্ষেতলালের তাউসারা গ্রামে একদল মাদক ব্যবসায়ী ফেনসিডিলের বড় চালান বিক্রির জন্য জড়ো হয়েছে। টহল দল সেখানে গেলে মাদক ব্যবসায়ীরা র্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাব আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। দুই পক্ষের মধ্যে পাঁচ মিনিট গুলি বিনিময় হয়। এ সময় মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। র‌্যাব ঘটনাস্থল থেকে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে। তাঁকে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ ওই ব্যক্তিকে তোফাজ্জল বলে নিশ্চিত করে।

র‌্যাব জানিয়েছে, ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি গুলি, পিস্তলের ম্যাগাজিন, ১৫০ বোতল ফেনসিডিল, মুঠোফোন, সিমকার্ড, টর্চলাইট, ৮০০ টাকা ও তিন জোড়া স্যান্ডেল জব্দ করেছে।

র‌্যাবের দাবি, নিহত তোফাজ্জল হোসেনের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১০ থেকে ১২টি মামলা রয়েছে।