Thank you for trying Sticky AMP!!

টঙ্গীতে গৃহকর্মীর ঝুলন্ত লাশ

গাজীপুরের টঙ্গীতে এক গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকালে টঙ্গীর মধ্য আরিচপুর এলাকার একটি বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

মারা যাওয়া গৃহকর্মীর নাম নুরুন নাহার (১৮)। বাবার নাম মো. দ্বীন ইসলাম। বাড়ি সিলেটের হবিগঞ্জের মাধবপুর থানার পিয়াম গ্রামে। নুরুন নাহার টঙ্গীতে মো. মোশারফ হোসেন নামের এক ব্যক্তির বাড়িতে কাজ করতেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নুরুন নাহার গত আগস্ট মাস থেকে মোশারফ হোসেনে বাড়িতে গৃহকর্মীর কাজ করছিলেন। এর মধ্যে শুক্রবার রাত ১১টার দিকে সবাই ঘুমাতে গেলে নুরুন নাহারও নিজ ঘরে ঘুমাতে যান। আজ সকালে ঘুম থেকে ওঠার জন্য নুরুন নাহারকে ডাকাডাকি করলেও তিনি সাড়া দিচ্ছিলেন না। বেশ কিছুক্ষণ ডাকাডাকির পর মোশারফ হোসেন ৯৯৯-এ কল করে পুলিশ ডাকেন। এরপর পুলিশ ঘরের দরজা খুলে দেখে নুরুন নাহারের দেহ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছে।

টঙ্গী পূর্ব থানার উপপরিদর্শক মো. আব্দুল্লাহ জানান, নুরুন নাহারের লাশ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছিল। পরে লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর ব্যবস্থা করেন তিনি। তিনি বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে বোঝা যাবে—এটি হত্যা না আত্মহত্যা। তাঁর কোনো এক ছেলের সঙ্গে সম্পর্ক ছিল বলে জানা গেছে। ঘটনার তদন্ত চলছে।