Thank you for trying Sticky AMP!!

ঠাকুরগাঁওয়ে প্রতিবেশীর বাড়ি থেকে শিশুর লাশ উদ্ধার

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় প্রতিবেশীর বাড়ি থেকে সাত বছর বয়সী এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার বকুয়া কাসুয়াপাড়া গ্রামের আবদুল বারেকের বাড়ির তালাবদ্ধ ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়।শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে মনে করছে পুলিশ।

নিহত শিশুটির নাম রিমা। সে বকুয়া কাসুয়াপাড়া গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গতকাল সকালে নাশতা খেয়ে রিমা বাড়ি থেকে খেলতে বের হয়। দীর্ঘক্ষণ দেখতে না পেয়ে শিশুটির বাবা-মা আশপাশের বাড়ি ও বিভিন্ন স্থানে খোঁজাখুজি শুরু করেন। একপর্যায়ে গ্রামের এক বাসিন্দা বেলা একটার দিকে প্রতিবেশী আবদুল বারেকের ঘরের দরজার ফাঁক দিয়ে রিমাকে মেঝেতে পড়ে থাকতে দেখে বিষয়টি তার মা-বাবাকে জানান । পরে তাঁরা পুলিশে খবর দেন।খবর পেয়ে থানা–পুলিশ বেলা তিনটার দিকে ঘটনাস্থল থেকে ওই শিশুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতালের মর্গে পাঠিয়ে দেয়।

হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আমিরুজ্জামান জানান, প্রাথমিকভাবে শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে প্রতিবেশী আবদুল বারেক, তাঁর স্ত্রী ও দুই ছেলেকে অভিযুক্ত করে একটি হত্যা মামলা করেছেন।কি কারণে শিশুটিকে হত্যা করা হয়েছে তার তদন্ত চলছে ।